Advertisement
১৭ জুন ২০২৪
Arjuna Awardee Death

খালের ধার থেকে উদ্ধার অর্জুন পুরস্কারপ্রাপ্ত খেলোয়াড়, পুলিশ আধিকারিকের দেহ, মাথায় আঘাতের চিহ্ন

অর্জুন পুরস্কারপ্রাপ্ত ভারোত্তোলক দলবীর সিংহের মৃতদেহ সোমবার উদ্ধার হয় পঞ্জাবের বস্তি বাওয়া খেল খালের পাশ থেকে। ময়নাতদন্তের পরেই মৃত্যুর কারণ জানাতে পারবে পুলিশ। দলবীর ছিলেন পঞ্জাব পুলিশের ডিএসপি।

Representative image of dead

—প্রতিনিধিত্বমূলক চিত্র।

আনন্দবাজার অনলাইন ডেস্ক
কলকাতা শেষ আপডেট: ০২ জানুয়ারি ২০২৪ ১৩:০৮
Share: Save:

খালের ধারে পড়ে রয়েছে দেহ। মাথায় আঘাতের চিহ্ন। অর্জুন পুরস্কারপ্রাপ্ত ভারোত্তোলক দলবীর সিংহের মৃত্যু ঘিরে চাঞ্চল্য। সোমবার তাঁর মৃতদেহ উদ্ধার হয় পঞ্জাবের বস্তি বাওয়া খেল খালের পাশ থেকে। ময়নাতদন্তের পরেই মৃত্যুর কারণ জানাতে পারবে পুলিশ। দলবীর ছিলেন পঞ্জাব পুলিশের ডিএসপি।

রবিবার দলবীরের এক সহকর্মী তাঁকে একটি বাস স্ট্যান্ডে নামিয়ে দিয়েছিলেন। সেখান থেকে দলবীর কী করে খালের পাশে এলেন, তা নিয়েও তদন্ত চলছে। তাঁকে খুন করে দেহ ওখানে ফেলে দেওয়া হয়েছে, না কি নিজেই ওখানে গিয়েছিলেন তা জানার চেষ্টা করছে পুলিশ। দলবীরের দেহ পড়ে থাকতে দেখেন এক পথচারী। পরিচয়পত্র দেখে বোঝা যায় কার মৃত দেহ।

দলবীরের সরকারি রিভলবারটি পাওয়া যায়নি। গত বছর ১৬ ডিসেম্বর ওই এলাকায় গুলি চালিয়েছিলেন দলবীর। কিছু মানুষের সঙ্গে ঝগড়া হয়েছিল। তার পরেই গুলি চালিয়েছিলেন তিনি। দলবীরের মৃত্যুর পিছনে সেই ঘটনা রয়েছে কি না, তা-ও খতিয়ে দেখছে পুলিশ।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Arjuna Award Dead Death Weightlifter
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement

Share this article

CLOSE