×

আনন্দবাজার পত্রিকা

Advertisement

১৫ এপ্রিল ২০২১ ই-পেপার

বন্ধন চিরকালের, বলছেন ঋষভেরা

নিজস্ব প্রতিবেদন
কলকাতা ০৪ অগস্ট ২০২০ ০৪:৫৬
শুভকামনা: বোনের কাছে রাখি পরলেন ঋষভ পন্থ (বাঁ দিকে), কুলদীপ যাদব (ডান-দিকে) এবং শুভমন গিল ((ডান-দিকে নীচে)। টুইটার

শুভকামনা: বোনের কাছে রাখি পরলেন ঋষভ পন্থ (বাঁ দিকে), কুলদীপ যাদব (ডান-দিকে) এবং শুভমন গিল ((ডান-দিকে নীচে)। টুইটার

করোনা অতিমারির কারণে মানুষের মন থেকে আনন্দ চলে গিয়েছে। তারই মধ্যে সোমবার রাখিবন্ধন উৎসবে সতর্ক থেকেই পরিবারের সদস্যদের সঙ্গে যোগ দিলেন ক্রীড়াবিদরা।

সচিন তেন্ডুলকর সোশ্যাল মিডিয়ায় দিদির সঙ্গে রাখিবন্ধনের ছবি পোস্ট করেছেন। তিনি টুইট করেছেন, “এই বারের রাখিবন্ধনটা একটু অন্য ধরনের। সাময়িক দূরত্ব বজায় রাখতে হলেও আমার সঙ্গে বোনদের সম্পর্ক আরও মজবুত হয়েছে। এই দিনে সকলে খুব ভাল থাকবেন।”

সচিন ছাড়াও টুইটারে বোনের সঙ্গে ছবি পোস্ট করেছেন ভারতীয় ক্রিকেট তারকা শিখর ধওয়ন। তিনি টুইট করেছেন, “আমাদের এই বন্ধনটা আজীবনের। আমার প্রিয় বোনদের জানাই রাখিবন্ধনের অনেক শুভেচ্ছা।” ভারতীয় পেসার ইশান্ত শর্মা বোনেদের সঙ্গে ছবি পোস্ট করে টুইট করেছেন, “এমন বোনেদের পেয়ে আমি নিজেকে ভাগ্যবান মনে করি। আজকের দিনে সমস্ত ভাই এবং বোনকে জানাই রাখিবন্ধনের শুভেচ্ছা।”

Advertisement

নিজের বোনের থেকে রাখি বাঁধার ছবি পোস্ট করেছেন সুরেশ রায়নাও। তিনি টুইট করেছেন, “আমার বোন রেণু চিরকাল সেরা সঙ্গী। আমি প্রতিজ্ঞা করেছি, এই দিনে ওর পাশে থাকবই।”

ভারতীয় ব্যাডমিন্টনের এক নম্বর মহিলা তারকা পিভি সিন্ধু আবার ভার্চুয়াল রাখি পরিয়েছেন প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদীকে। জবাবে প্রধানমন্ত্রী টুইট করেছেন, “তুমি দেশকে ইতিমধ্যে অনেক উপহার দিয়েছ। এই উপহারের জন্যও ধন্যবাদ। আশা করি, ভবিষ্যতে সাফল্যের ধারা বজায় রাখবে।”

Advertisement