Advertisement
১৩ জুন ২০২৪

এক ম্যাচ মাঠের বাইরে মলিনা

শাস্তির হাত থেকে রেহাই পেলেন না আটলেটিকো দে কলকাতা কোচ জোসে মলিনা।

প্র্যাকটিসে গম্ভীর এটিকে কোচ। বুধবার।ছবি: উৎপল সরকার।

প্র্যাকটিসে গম্ভীর এটিকে কোচ। বুধবার।ছবি: উৎপল সরকার।

নিজস্ব সংবাদদাতা
কলকাতা শেষ আপডেট: ২৭ অক্টোবর ২০১৬ ০৩:২১
Share: Save:

শাস্তির হাত থেকে রেহাই পেলেন না আটলেটিকো দে কলকাতা কোচ জোসে মলিনা।

আইএসএলের শৃঙ্খলারক্ষা কমিটির সিদ্ধান্ত অনুযায়ী এক ম্যাচ সাসপেন্ড থাকছেন তিনি। যার ফলে হিউম-অর্ণব মণ্ডলদের কোচ গুয়াহাটিতে আগামী শুক্রবার নর্থ-ইস্ট ইউনাইটেডের বিরুদ্ধে ম্যাচে কলকাতা দলের রিজার্ভ বেঞ্চে বসতে পারবেন না।

মঙ্গলবার মুম্বই সিটি এফসি-র বিরুদ্ধে ম্যাচের শেষ দিকে রেফারির সঙ্গে ঝামেলায় জড়িয়ে পড়েছিলেন মলিনা। যার জেরে তাঁকে মাঠ থেকে বার করে দেওয়া হয়। বুধবার সেই রেফারি ও ম্যাচ কমিশনারের রিপোর্ট এবং টিভি ফুটেজ দেখে শৃঙ্খলারক্ষা কমিটি এটিকে-র স্প্যানিশ কোচকে এক ম্যাচ নির্বাসিত করার সিদ্ধান্ত নেয়।

ম্যাচের দিন দলের বেঞ্চে বসতে না পারলেও আটলেটিকো কলকাতা টিমের সঙ্গেই গুয়াহাটি যাচ্ছেন মলিনা। তিনিই সেখানে প্র্যাকটিস করাবেন। স্ট্র্যাটেজিও তৈরি করে দেবেন। শুধু ম্যাচের সময় সাইডলাইন থেকে টিমকে নির্দেশ দিতে পারবেন না। এই ঘটনায় কিছুটা হলেও বিরক্ত হাবাসের উত্তরসূরি। কারণ, মুম্বইয়ের কাছে হারায় পরের নর্থ-ইস্ট ম্যাচটা এই মুহূর্তে খুব গুরুত্বপূর্ণ কলকাতার কাছে। ঘরের মাঠে জন আব্রাহামের টিম নর্থ-ইস্ট ইতিমধ্যে কেরল এবং গোয়াকে হারিয়েছে। তবে গুয়াহাটিতে শেষ ম্যাচে চেন্নাইয়ানের কাছে আবার হেরেছেও নর্থ-ইস্ট। স্বভাবতই লিগ টেবলে দুইয়ে থাকা টিম জিততে মরিয়া থাকবে কলকাতার বিরুদ্ধে। তাই অনেক বিশেষজ্ঞ মনে করছেন, শুক্রবারের ম্যাচে মলিনার বেঞ্চে না থাকাটা কিছুটা হলেও প্রভাব ফেলতে পারে এটিকের পারফরম্যান্সে।

এ দিকে, শনিবার গুয়াহাটি থেকে কলকাতায় ফিরে জাভি লারা-দ্যুতিদের বারাসতের কালীপুজো দেখতে যাওয়ার কথা রয়েছে। তার আগে তাঁরা নর্থ-ইস্টের থেকে পুরো তিন পয়েন্ট নিয়ে আইএসএলের শীর্ষে নিয়ে যেতে চান তাঁদের কলকাতা-কে।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

jose molina ISL 2016 ATK
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement

Share this article

CLOSE