Follow us on

Download the latest Anandabazar app

© 2021 ABP Pvt. Ltd.

Advertisement

১৭ জানুয়ারি ২০২২ ই-পেপার

Amrinder Singh: পঞ্জাবের প্রাক্তন মুখ্যমন্ত্রীর সঙ্গে নামের মিল! প্রবল সমস্যায় এটিকে মোহনবাগানের গোলকিপার

নিজস্ব প্রতিবেদন
কলকাতা ৩০ সেপ্টেম্বর ২০২১ ১৫:৩৫
দুই অমরিন্দর।

দুই অমরিন্দর।

মহা সমস্যায় পড়েছেন ভারত এবং এটিকে মোহনবাগান ফুটবল দলের গোলরক্ষক অমরেন্দ্র সিংহ। পঞ্জাবের মুখ্যমন্ত্রী এবং তাঁর একই নাম হওয়ার সুবাদে নেটমাধ্যম ব্যবহার করতে গিয়ে সমস্যায় পড়েছেন তিনি। সংবাদ মাধ্যম থেকে শুরু করে সাধারণ মানুষ তাঁকে পঞ্জাবের মুখ্যমন্ত্রী হিসেবে ‘ট্যাগ’ করছেন। বাধ্য হয়ে নেটমাধ্যমের পোস্ট করে সন্দেহের নিরসন করার চেষ্টা করলেন গোলরক্ষক অমরেন্দ্র।

বৃহস্পতিবার এই গোলরক্ষক টুইট করেছেন, ‘প্রিয় সংবাদ মাধ্যম, সাংবাদিক, আমি অমরেন্দ্র সিংহ, ভারতীয় ফুটবল দলের একজন গোলরক্ষক। আমি পঞ্জাবের প্রাক্তন মুখ্যমন্ত্রী নই। দয়া করে আমাকে ট্যাগ করা বন্ধ করুন’। এই গোলকিপারের পোস্ট রিটুইট করে পঞ্জাবের প্রাক্তন মুখ্যমন্ত্রী অমরেন্দ্র লিখেছেন, ‘আমি তোমার প্রতি সমব্যথী প্রিয় বন্ধু। আগামী ম্যাচগুলির জন্য অনেক শুভেচ্ছা রইল’।

Advertisement


টুইটারে গোলকিপার অমরেন্দ্র সিংহের পরিচয়ে ভারত এবং এটিকে মোহনবাগানের গোলরক্ষক হিসেবে লেখা রয়েছে। পঞ্জাবের প্রাক্তন মুখ্যমন্ত্রীর যে অ্যাকাউন্ট, সেখানে নামের আগে ‘ক্যাপ্টেন’ শব্দটি রয়েছে, যে হেতু তিনি আগে সেনাবাহিনির সঙ্গে যুক্ত ছিলেন। তিনি যে পঞ্জাবের প্রাক্তন মুখ্যমন্ত্রী, সেটাও স্পষ্ট করে লেখা রয়েছে। কিন্তু নামবিভ্রাটে ভারতের গোলরক্ষক বেশি সমস্যায় পড়েছেন।

সম্প্রতি পঞ্জাবের মুখ্যমন্ত্রী পদে ইস্তফা দেন অমরেন্দ্র। তাই তাঁকে নিয়ে নেটমাধ্যমে তুমুল চর্চা চলছে। প্রচুর মানুষ তাঁকে ট্যাগও করেছেন। অনেক সময়েই তাঁরা কোনটি কার অ্যাকাউন্ট সেটি খেয়াল করছেন না।

আরও পড়ুন

Advertisement