Follow us on

Download the latest Anandabazar app

© 2021 ABP Pvt. Ltd.

Advertisement

২৯ নভেম্বর ২০২১ ই-পেপার

লিগ জিতে কান্নায় ভেঙে পড়ে লুই সুয়ারেস বললেন, মেসির ক্লাব তাঁকে অপমান করে তাড়িয়েছিল

নিজস্ব প্রতিবেদন
কলকাতা ২৩ মে ২০২১ ১৫:৫২
আতলেতিকো-বার্সেলোনা ম্যাচে সুয়ারেস এবং মেসি।

আতলেতিকো-বার্সেলোনা ম্যাচে সুয়ারেস এবং মেসি।
ছবি রয়টার্স

বাকিরা যখন ট্রফিজয়ের উচ্ছ্বাস করছিলেন, তখন তাঁকে বসে থাকতে দেখা গিয়েছিল ফাঁকা মাঠে। ডান হাতে ধরা ফোন, বাঁ হাতে অনবরত চোখের জল মুছে চলেছেন। শনিবার রাতে লুই সুয়ারেসের কান্নার এই দৃশ্যের ভিডিয়ো প্রকাশ হওয়ার পর থেকে তা নেটমাধ্যমে ভাইরাল হয়েছে। অনেকেই মনে করছেন, এই লিগজয়ে সুয়ারেস যেন বার্সেলোনাকে জবাব দিলেন।

রোনাল্ড কোমান চলতি মরসুমে বার্সার কোচ হয়ে আসার পরেই ছেঁটে ফেলেছিলেন সুয়ারেসকে। তাঁর দাবি ছিল, সুয়ারেসের ছন্দ নাকি ‘পড়তির দিকে’। তখনও কাঁদতে কাঁদতে প্রিয় ক্লাব ছেড়েছিলেন সুয়ারেস। উরুগুয়ের ফুটবলারকে দু’হাত বাড়িয়ে আতলেতিকো মাদ্রিদে ডেকে নিয়েছিলেন দিয়েগো সিমিয়োনে। লিগের শেষে ২১টি গোল করে সেই আস্থার প্রতিদান দিলেন সুয়ারেস।

লিগ জিতেই একহাত নিয়েছেন নিজের প্রাক্তন ক্লাবকে। বলেছেন, “আমি যে পরিস্থিতির মধ্যে দিয়ে গিয়েছি, তাতে এই মরসুমটা খুব কঠিন ছিল। বার্সেলোনা থেকে আমাকে অশ্রদ্ধা, অপমান করে তাড়ানোর পর আতলেতিকো আমার জন্য দরজা খুলে দিয়েছিল। সারাজীবন এই জন্য এই ক্লাবের কাছে কৃতজ্ঞ থাকব। শুধু আমি নই, আমার স্ত্রী, সন্তান সবাই প্রতিদিন একটা দুঃসহ অবস্থার মধ্যে দিয়ে গিয়েছে। এত বছর ফুটবল খেলছি। এ বছর সব থেকে বেশি কষ্ট সহ্য করলাম। আমার পরিসংখ্যানটা মিলিয়ে নিন, গত ৭ বছরে ৫টি লিগ খেতাব। এটাই হল লুই সুয়ারেস।”

Advertisement

আরও পড়ুন

Advertisement