Advertisement
২৫ এপ্রিল ২০২৪
Sushil Kumar

Sushil Kumar Arrest: গাড়ি ছেড়ে স্কুটারে চড়তে গিয়েই গ্রেফতার হলেন অলিম্পিক্স পদকজয়ী কুস্তিগির সুশীল

এক সপ্তাহেরও বেশি সময় ধরে পুলিশের চোখে ধুলো দিয়ে পালিয়ে বেড়ানোর পর অবশেষে গ্রেফতার হয়েছেন সুশীল কুমার।

গ্রেফতারের পরে সুশীল।

গ্রেফতারের পরে সুশীল। ছবি টুইটার

নিজস্ব প্রতিবেদন
কলকাতা শেষ আপডেট: ২৩ মে ২০২১ ১৫:১৭
Share: Save:

এক সপ্তাহেরও বেশি সময় ধরে পুলিশের চোখে ধুলো দিয়ে পালিয়ে বেড়ানোর পর অবশেষে গ্রেফতার হয়েছেন সুশীল কুমার। শনিবার রাতে তাঁকে পশ্চিম দিল্লির মুন্ডকা থেকে গ্রেফতার করেছে পুলিশ। জানা গিয়েছে, দিল্লিতে কারওর সঙ্গে দেখা করতে এক সহযোগীর সঙ্গে স্কুটারে চেপে যাচ্ছিলেন সুশীল।

প্রথম থেকেই বারবার জায়গা বদল করে পুলিশের সঙ্গে লুকোচুরি খেলছিলেন অলিম্পিক্সে দু’বারের পদকজয়ী কুস্তিগির। প্রথমে হরিদ্বার, হৃষিকেশের পর পঞ্জাবের দিকে যান। তাঁর খোঁজ পেতে এক লক্ষ টাকার পুরস্কার ঘোষণা করেছিল পুলিশ।

এক ওয়েবসাইটে প্রকাশিত ছবিতে দেখা গিয়েছিল তিনি মেরঠের একটি টোল প্লাজার কাছে গাড়িতে বসে রয়েছেন। সেই ছবির ভিত্তিতে গাড়ির খোঁজ করতে থাকে পুলিশ। তবে সম্ভবত সুশীল বুঝে গিয়েছিলেন গাড়িতে থাকা নিরাপদ নয়। তাই স্কুটার ব্যবহার করতে শুরু করেন। দিল্লিতে যখন তাঁকে গ্রেফতার করেছে পুলিশ তখনও স্কুটারে চড়েই যাচ্ছিলেন তিনি। থানায় ঢোকার সময় তাঁকে সাদা-হলুদ রং মেশানো একটি তোয়ালেতে মুখ ঢেকে থাকতে দেখা যায়।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

arrest wrestling Sushil Kumar olympics
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE