Advertisement
০৩ মে ২০২৪
Sushil Kumar

Sushil Kumar: সুশীলের গ্রেফতারি নিয়ে নাটক, রবিবার দিল্লি থেকে পুলিশের জালে অলিম্পিক্স পদকজয়ী

উত্তরপ্রদেশ, উত্তরাখণ্ড, পঞ্জাবের মতো বিভিন্ন রাজ্যে সুশীলকে দেখা গিয়েছে বলে জানা যায়।

কবে গ্রেফতার হয়েছেন সুশীল?

কবে গ্রেফতার হয়েছেন সুশীল? —ফাইল চিত্র

সংবাদ সংস্থা
নয়াদিল্লি শেষ আপডেট: ২৩ মে ২০২১ ১১:১৯
Share: Save:

অবশেষে গ্রেফতার সুশীল কুমার। অলিম্পিক্সে দুটো পদকজয়ী কুস্তিগীরকে রবিবার দিল্লির মুন্ডকা থেকে গ্রেফতার করা হয়েছে বলে জানিয়েছে দিল্লি পুলিশ। শনিবার তাঁকে গ্রেফতার করা হয়েছিল বলে জানা গেলেও দিল্লি পুলিশ জানিয়েছে রবিবার তাঁকে গ্রেফতার করা হয়েছে।

রবিবার সংবাদ সংস্থা পিটিআই-কে পুলিশ বলে, “খুনের অভিযোগে ২ বারের অলিম্পিক পদকজয়ী সুশীল কুমারকে দিল্লির মুন্ডকা থেকে গ্রেফতার করা হয়েছে।” ৪ মে দিল্লির ছত্রশাল স্টেডিয়ামে সুশীল-সহ বেশ কিছু কুস্তিগীরের মধ্যে মারামারি হয়। সেই মারামারি এতটাই বীভৎস রূপ নেয় যে সাগর রানা নামক ২৩ বছরের এক কুস্তিগীর মারা যান সেখানে। সুশীলের বিরুদ্ধে অভিযোগ দায়ের হয় থানায়। সেই ঘটনার পরেই ফেরার হয়ে যান অলিম্পিক্স পদকজয়ী কুস্তিগীর। তাঁর খোঁজ দিতে পারলে ১ লক্ষ টাকা পুরস্কার ঘোষণা করে দিল্লি পুলিশ।

উত্তরপ্রদেশ, উত্তরাখণ্ড, পঞ্জাবের মতো বিভিন্ন রাজ্যে সুশীলকে দেখা গিয়েছে বলে জানা যায়। কিন্তু কিছুতেই ধরা যাচ্ছিল না তাঁকে। শনিবার তাঁকে গ্রেফতার করা হয়েছে বলে জানা যায়। সংবাদ সংস্থা এএনআই রবিবার সকালে জানায়, দিল্লি পুলিশের এক সিনিয়র অধিকর্তা বলেছেন, “পঞ্জাবে পুলিশের একটি দল রয়েছে। সুশীলকে এখনও গ্রেফতার করা যায়নি।” এএনআই পরে আবার জানায়, নিরজ ঠাকুর (বিশেষ সিপি-বিশেষ সেল) বলেছেন, “অলিম্পিক্স পদকজয়ী সুশীল কুমারকে গ্রেফতার করেছে বিশেষ দল।” সেই সঙ্গে সুশীলের এক সহকারী অজয় কুমারকেও গ্রেফতার করা হয়েছে বলে জানা গিয়েছে।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Murder wrestling Sushil Kumar Delhi Police
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE