Advertisement
০৪ মে ২০২৪
Sri Lanka

বাংলাদেশের বিরুদ্ধে সিরিজ শেষ করেই টাকা-পয়সা নিয়ে বোর্ডের সঙ্গে বসবে শ্রীলঙ্কার ক্রিকেটাররা

শ্রীলঙ্কার বোর্ডের তরফে যে চুক্তি ক্রিকেটারদের দেওয়া হয়েছে তা মানতে পারছেন না অ্যাঞ্জেলো ম্যাথুজরা।

সমস্যা মিটে যাবে বলেই মনে করছেন কুশল পেরেরা।

সমস্যা মিটে যাবে বলেই মনে করছেন কুশল পেরেরা।

নিজস্ব প্রতিবেদন
কলকাতা শেষ আপডেট: ২৩ মে ২০২১ ০৯:৫২
Share: Save:

সমস্যা মিটে যাবে বলেই মনে করছেন কুশল পেরেরা। শ্রীলঙ্কার সাদা বলের অধিনায়কের মতে চুক্তি নিয়ে একটা অসন্তোষ দেখা দিয়েছে। তবে তিনি আশা করেন বোর্ড এই বিষয়টা মিটিয়ে নেবে।

বাঁহাতি ব্যাটসম্যান পেরেরা বলেন, “চুক্তি নিয়ে আমাদের চিন্তা রয়েছে। বলতে পারি না যে আমাদের কোনও অসুবিধা হবে না। সেটা মিথ্যে কথা বলা হবে। তবে আমি আশা করি বোর্ডের সঙ্গে কথা বলে বিষয়টি মিটিয়ে নেওয়া সম্ভব।” এক সংবাদমাধ্যমকে দেওয়া সাক্ষাৎকারে বলেন পেরেরা।

শ্রীলঙ্কার বোর্ডের তরফে যে চুক্তি ক্রিকেটারদের দেওয়া হয়েছে তা মানতে পারছেন না অ্যাঞ্জেলো ম্যাথুজরা। গত বারের থেকে প্রায় ৪০ শতাংশ কম অর্থ দেওয়ার কথা বলা হয়েছে তাঁদের। বোর্ডের তরফে জানানো হয়েছে ক্রিকেটারদের পারফর্মান্সের ভিত্তিতেই এই চুক্তি তৈরি করা হয়েছে। ভারতের বিরুদ্ধে ৩ ম্যাচের একদিনের সিরিজ এবং ৩ ম্যাচের টি২০ সিরিজ খেলবে শ্রীলঙ্কা। তার আগে চুক্তির সমস্যা না মিটলে, দল তৈরি করতে সমস্যায় পড়বে তারা।

এই মুহূর্তে বাংলাদেশের বিরুদ্ধে সিরিজ খেলার জন্য সেই দেশে রয়েছে শ্রীলঙ্কা। পেরেরা বলেন, “আমরা এই সিরিজটা জিততে চাই। ফিরে গিয়ে বোর্ডের সঙ্গে চুক্তির বিষয়ে কথা বলব। সবাইকে বলেছি ভয়ডরহীন ক্রিকেট খেলতে। মনে ভয় থাকলে কখনও সেরাটা বেরিয়ে আসতে পারে না।”

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Sri Lanka Kushal Perera
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE