Follow us on

Download the latest Anandabazar app

© 2021 ABP Pvt. Ltd.

Advertisement

২৯ জানুয়ারি ২০২২ ই-পেপার

তাইল্যান্ডে খেলতে যাওয়া নিয়ে সমস্যায় সাইনা, সিন্ধুরা

সিন্ধু এখন রয়েছেন ইংল্যান্ডে। সেখান থেকে বেশিরভাগ দেশেই বিমান যোগাযোগ এখন বন্ধ।

নিজস্ব প্রতিবেদন
কলকাতা ৩০ ডিসেম্বর ২০২০ ১৫:০৯
কঠিন ড্র সাইনার, সহজ গ্রুপে সিন্ধু। ফাইল ছবি

কঠিন ড্র সাইনার, সহজ গ্রুপে সিন্ধু। ফাইল ছবি

নতুন বছরের শুরুটাও হয়তো ভাল যাবে না পি ভি সিন্ধু, সাইনা নেহওয়ালদের। তাইল্যান্ডে জানুয়ারিতে দুটি সুপার ১০০০ ইভেন্টে খেলার কথা রয়েছে দু’জনেরই। কিন্তু নতুন করোনাভাইরাসের স্ট্রেন মেলায় আগামী ৪ জানুয়ারি পর্যন্ত ক্রীড়া এবং বিনোদনমূলক কেন্দ্র বন্ধ রাখার নির্দেশ দিয়েছে সে দেশের সরকার। চীন ইতিমধ্যেই টুর্নামেন্ট থেকে নাম তুলে নিয়েছে।

এখনও পর্যন্ত সরকারি ভাবে টুর্নামেন্ট সম্পর্কে আয়োজকদের তরফে কিছু জানানো হয়নি। কিন্তু যাতায়াত নিয়ে ইতিমধ্যেই সমস্যা তৈরি হয়েছে। সিন্ধু এখন রয়েছেন ইংল্যান্ডে। সেখান থেকে বেশিরভাগ দেশেই বিমান যোগাযোগ এখন বন্ধ।

ভারতীয় খেলোয়াড়দেরও সমস্যা কম নেই। বেশিরভাগেরই এক সংস্থার বিমানে হায়দরাবাদ থেকে নয়াদিল্লি হয়ে ব্যঙ্ককে যাওয়ার কথা ছিল। কিন্তু বর্তমান পরিস্থিতিতে সেই সংস্থা তাইল্যান্ডের বিমান বাতিল করে দিয়েছে। লক্ষ্য সেন বেঙ্গালুরু থেকে নয়াদিল্লি হয়ে ব্যঙ্কক যেতেন। তিনিও সমস্যায় পড়েছেন।

Advertisement

আরও খবর: শেষ মুহূর্তের গোলে জিতে লিগ টেবিলে ২ নম্বরে ইউনাইটেড

আরও খবর: বার্সেলোনার ড্র মেসি দেখলেন মাঠের বাইরে থেকে

টুর্নামেন্টের ড্র-তে বেশি সমস্যায় সাইনা। দুটি সুপার মাস্টার্সের প্রথম রাউন্ডেই তাঁর সামনে কঠিন লড়াই। বিশ্বের চার এবং পাঁচ নম্বর যথাক্রমে নোজ়োমি ওকুহারা ও রাতচানক ইন্তাননের বিরুদ্ধে খেলতে হবে তাঁকে। দুটি টুর্নামেন্টেই কোয়ার্টার ফাইনাল পর্যন্ত কঠিন লড়াই নেই সিন্ধুর সামনে।

তবে সবই নির্ভর করছে আগামী কয়েকদিন পরিস্থিতি কী রকম থাকে তার উপরে।

আরও পড়ুন

Advertisement