Advertisement
২১ জুলাই ২০২৪

কেনদের দশ দিন দেখতে চান সঞ্জয়

সনি নর্ডির সঙ্গে খেলার স্বপ্ন নিয়ে মোহনবাগান অনুশীলনে নেমে পড়লেন কেন লুইস। বুধবার সবুজ-মেরুন জার্সিতে প্রথম দিন ট্রায়ালের পর তিনি মনে হল বাগানে খেলার ব্যাপারে আশাবাদী। নিজেকে প্রমাণ করার জন্য হাতে সাত থেকে দশ দিন সময় পাচ্ছেন ভারতীয় বংশোদ্ভূত ওই ফুটবলার।

নিজস্ব সংবাদদাতা
কলকাতা শেষ আপডেট: ২৩ জুলাই ২০১৫ ০৩:৪১
Share: Save:

সনি নর্ডির সঙ্গে খেলার স্বপ্ন নিয়ে মোহনবাগান অনুশীলনে নেমে পড়লেন কেন লুইস। বুধবার সবুজ-মেরুন জার্সিতে প্রথম দিন ট্রায়ালের পর তিনি মনে হল বাগানে খেলার ব্যাপারে আশাবাদী। নিজেকে প্রমাণ করার জন্য হাতে সাত থেকে দশ দিন সময় পাচ্ছেন ভারতীয় বংশোদ্ভূত ওই ফুটবলার। প্র্যাকটিসের পর বললেন, ‘‘ভাল পারফরম্যান্স করে কোচকে খুশি করার ব্যাপারে আমি আত্মবিশ্বাসী। এই মরসুমে দেখবেন মোহনবাগানেই খেলব।’’ টিএফএ-র ছাত্র এখন যুক্তরাষ্ট্রে থাকলেও, স্বপ্ন দেখেন ভারতীয় দলের জার্সি গায়ে গোল করারও। সে জন্যই দেশে ফিরে এসেছেন। তবে প্রথম দিন প্র্যাকটিসের পর সঞ্জয় যে কেনের পারফরম্যান্সে খুব খুশি, কথা বলে অন্তত তা মনে হল না। বরং মোহন কোচ ঘুরিয়ে বলে দিলেন, ‘‘আধ ঘণ্টা প্র্যাকটিস ম্যাচ দেখে কিছু মন্তব্য করা ঠিক নয়। সাত-দশ দিন ট্রায়ালে দেখার পরই সিদ্ধান্ত নেব।’’ শুধু কেন নন, এ দিন অনূর্ধ্ব-১৯ জাতীয় দলের অধিনায়ক মণিপুরের রবিনসন সিংহ-ও ট্রায়াল দেন। তাঁকেও বাগান কোচ আরও কিছু দিন দেখে নিতে চান। কাতসুমি-প্রীতমরা এ দিন প্রথম বল নিয়ে ম্যাচ প্র্যাকটিস করলেন। কলকাতা লিগের আগে কয়েকটি প্রস্তুতি ম্যাচ খেলতে চান সঞ্জয়। জুলাইয়ের শেষ সপ্তাহে গুস্তাভোর এসে পড়ার কথা।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

sanjay sen ken lewis observe bagan coach sanjay
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement

Share this article

CLOSE