Advertisement
০৪ অক্টোবর ২০২২
Bangladesh Cricket Board

Shakib Al Hasan: লাথি মেরে স্টাম্প ভেঙে ৩ ম্যাচের নির্বাসন, শাস্তি মেনে নিলেন শাকিব

মেজাজ হারিয়ে স্টাম্প উপড়ে ফেলেন বাংলাদেশের প্রাক্তন অধিনায়ক। তাই এমন শাস্তির কোপে পড়লেন শাকিব।

বড় শাস্তির মুখে পড়লেন শাকিব আল হাসান।

বড় শাস্তির মুখে পড়লেন শাকিব আল হাসান। ফাইল চিত্র

নিজস্ব প্রতিবেদন
কলকাতা শেষ আপডেট: ১২ জুন ২০২১ ১৯:১১
Share: Save:

৩ ম্যাচ নির্বাসিত হওয়ার সঙ্গে ৫ লাখ টাকা জরিমানার কবলে পড়লেন শাকিব আল হাসান। শুক্রবার চলতি ঢাকা প্রিমিয়ার লিগে মহমেডান স্পোর্টিং ক্লাব ও আবাহনী লিমিটেডের মধ্যে ম্যাচ চলার সময় মাথা গরম করে লাথি মেরে স্টাম্প ভেঙেছিলেন। পরে ফের মেজাজ হারিয়ে স্টাম্প উপড়ে ফেলেন বাংলাদেশের প্রাক্তন অধিনায়ক। তাই এমন শাস্তির কোপে পড়লেন শাকিব। তবে এই নির্বাসন শুধু ঘরোয়া ক্রিকেটের জন্য। বাংলাদেশের ক্রিকেট কমিটি অব ঢাকা মেট্রোপলিসের (সিসিডিএম) প্রধান কাজী ইনাম আহমেদ এই শাস্তির ঘোষণা করেন।

এ দিন দুপুরের দিকে ম্যাচ রেফারি মোরশেদুল আলমের পাঠানো শাস্তির নোটিশ হাতে পান শাকিব। চিঠিতে তাঁর বিরুদ্ধে লেভেল-৩ পর্যায়ের আচরণবিধি ভাঙার অভিযোগ আনা হয়েছে। আর সেই নিয়মে তাঁকে ৫ লাখ টাকার জরিমানা ও ৩ ম্যাচের জন্য নির্বাসিত করা হয়েছে।

মাঠে মেজাজ গরম করে আম্পায়ার ও বিপক্ষ দলের প্রশিক্ষক ও বিসিবি-র অন্যতম পরিচালক খালেদ মামুদ সুজনের সঙ্গে কথা কাটাকাটি করেছিলেন বাংলাদেশের প্রাক্তন অধিনায়ক। ম্যাচের শেষে অবশ্য নিজের ভুল বুঝতে পেরে শাকিব ফেসবুকে ক্ষমা চেয়ে নেন। কিন্তু এতে লাভ হয়নি। প্রতিযোগিতা কমিটির কাছে তাঁকে শাস্তি পেতেই হল। সেই শাস্তি মেনেও নিয়েছেন শাকিব। তাই এই ঘটনার আর কোনও শুনানি হবে না। এমনটাই জানা গিয়েছে।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, Twitter এবং Instagram পেজ)
Follow us on: Save:
Advertisement
Advertisement

Share this article

CLOSE
Popup Close
Something isn't right! Please refresh.