Follow us on

Download the latest Anandabazar app

© 2021 ABP Pvt. Ltd.

Advertisement

২৯ সেপ্টেম্বর ২০২২ ই-পেপার

URL Copied
Something isn't right! Please refresh.

টেবিল টেনিসে লড়াছে বাংলা

বর্ধমান জেলা টেবিল টেনিস অ্যাসোসিয়েশন আয়োজিত সিধো কানহু স্টেডিয়ামে পূর্বাঞ্চল জাতীয় র‌্যাঙ্কিং টেবিল টেনিস প্রতিযোগিতায় বৃহস্পতিবার বেশ কয়েক

নিজস্ব সংবাদদাতা
দুর্গাপুর ৩১ অক্টোবর ২০১৪ ০৩:১৭
Save
Something isn't right! Please refresh.
জাতীয় পূর্বাঞ্চল র‌্যাঙ্কিং টেবিল টেনিস প্রতিযোগিতা চলছে। —নিজস্ব চিত্র।

জাতীয় পূর্বাঞ্চল র‌্যাঙ্কিং টেবিল টেনিস প্রতিযোগিতা চলছে। —নিজস্ব চিত্র।

Popup Close

বর্ধমান জেলা টেবিল টেনিস অ্যাসোসিয়েশন আয়োজিত সিধো কানহু স্টেডিয়ামে পূর্বাঞ্চল জাতীয় র‌্যাঙ্কিং টেবিল টেনিস প্রতিযোগিতায় বৃহস্পতিবার বেশ কয়েকটি ম্যাচ রীতিমত জমে গেল। আবার কিছু ম্যাচ হল একপেশে। কয়েকটি বিভাগের কোয়ার্টার ফাইনালে উঠেছেন বাংলার প্রতিযোগীরা।

এই প্রতিযোগিতার জুনিয়র বয়েজে সিঙ্গলসের কোয়ার্টার ফাইনালে উঠেছে অনির্বান ঘোষ, অভিমূন্য মিত্র, সিদ্দেশ পান্ডে, উত্‌কর্ষ গুপ্তা, আয়ুস তয়াল, লালরিন পুইয়া, রবীন্দ্র কোটিয়ান ও মানব ঠক্কর। অন্য দিকে জুনিয়র গালর্স সিঙ্গলসের কোয়ার্টার ফাইনালে উঠেছে হর্ষ কালরা, রনি মারিয়া, সুমনা সাহা, শ্রুতি অমৃতে, ঐশ্বর্য পাঠক, নেইনা জায়সবাল, সেলেনাদিপ্তী সিলভাকুমার ও সৃজা আকুলা।

এ দিন জুনিয়র বয়েজ সিঙ্গলসের প্রথম প্রি-কোয়ার্টার ফাইনালে বাংলার অনির্বান ঘোষ ৩-০ সেটে তামিলনাড়ুর অরবিন্দ বালগণেশকে হারায়। খেলার ফল ছিল ১১-৬, ১১-৭, ১১-৭। দ্বিতীয় প্রি-কোয়ার্টার ফাইনালে বাংলার অভিমূন্য মিত্র ৩-০ সেটে উত্তরপ্রদেশের স্বার্থক শেঠকে হারায়। এই খেলাটি ছিল যথেষ্ট হাড্ডাহাড্ডি। খেলার ফল দাঁড়ায় ১২-১১, ১২-১১, ১১-৮। তৃতীয় প্রি-কোয়ার্টার ফাইনালে মহারাস্ট্র বি টিমের সিদ্দেশ পাণ্ডে তেলেঙ্গানার মহম্মদ আলিকে ৩-০ সেটে হারায়। খেলার ফল ছিল ১১-৯, ১১-৩, ১১-৩। চতুর্থ প্রি-কোয়ার্টার ফাইনালে দিল্লির উত্‌কর্ষ গুপ্তা ৩-০ সেটে তামিলনাড়ুর নিখিল সুরশকে হারিয়ে দেয়। খেলার ফল হয় ১১-৯, ১১-৫, ১১-৬। পঞ্চম প্রি-কোয়ার্টার ফাইনালে হরিয়ানার আয়ুস তয়াল ৩-২ সেটে মহারাস্ট্র বি টিমের সনিশ অম্বেডকরকে হারিয়ে দেয়। খেলার ফল ছিল ৭-১১, ৬-১১, ১১-৮, ১১-৭, ১১-৯। ষষ্ঠ প্রি-কোয়ার্টার ফাইনালে পেট্রোলিয়াম স্পোর্টস বোর্ড অ্যাসোসিয়েশনের লালরিন পুঁইয়া হাড্ডাহাড্ডি লড়াইয়ের পর ৩-২ সেটে বাংলার জিত চন্দ্রকে হারায়। খেলার ফল হল ৪-১১, ১১-১০, ১১-৯, ৭-১১, ১১-১০। সপ্তম প্রি-কোয়ার্টার ফাইনালে মহারাষ্ট্র এ টিমের রবীন্দ্র কোটিয়ান ৩-০ সেটে পেট্রোলিয়াম স্পোর্টস বোর্ড অ্যাসোসিয়েশনের লালহানলুয়াকে হারায়। খেলার ফল ছিল ১১-১০, ১২-১১, ১১-৫। এ দিনের অষ্টম প্রি-কোয়ার্টার ফাইনালে পেট্রোলিয়াম স্পোর্টস বোর্ড অ্যাসোসিয়েশনের মানব ঠক্কর ৩-১ সেটে উত্তরপ্রদেশের গৌতম ধ্রুবাংশকে হারায়। খেলার ফল ছিল ১১-৪, ৬-১১, ১১-৭, ১১-৯।

Advertisement

জুনিয়র গালর্স সিঙ্গলসের প্রথম প্রি-কোয়ার্টার ফাইনালে দিল্লির হর্ষ কালরা ৩-২ সেটে মহারাষ্ট্র বি টিমের পায়েল বোহরাকে হারায়। খেলার ফল ছিল ১২-১১, ১৪-১১, ০৫-১১, ৬-১১, ১১-৮। এই বিভাগের দ্বিতীয় প্রি-কোয়ার্টার ফাইনালে কেরালার রনি মারিয়া জয়ী হয়। তৃতীয় প্রি-কোয়ার্টার ফাইনালে বাংলার সুমনা সাহা এয়ারপোর্ট অথরিটি অব ইন্ডিয়ার অহিকা মুখোপাধ্যায়কে ৩-১ সেটে হারায়। খেলার ফল ছিল ১১-৮, ১১-৫, ৯-১১, ১১-৪। চতুর্থ প্রি-কোয়ার্টার ফাইনালে মহারাষ্ট্র বি টিমের শ্রুতি অমৃত ৩-২ সেটে তেলেঙ্গানার ভারুনি জায়সবালকে হারায়। খেলার ফল ছিল ৬-১১, ১১-৯, ২-১১, ১১-৬, ১১-৯। পঞ্চম প্রি- কোয়ার্টার ফাইনালে উত্তরপ্রদেশের ঐশ্বর্য পাঠক দিল্লির রীতি শঙ্করকে হাড্ডাহাড্ডি লড়াইয়ের পর ৩-২ সেটে হারায়। খেলার ফল ছিল ১১-৯, ৫-১১, ১১-৮, ৭-১১, ১১-৬। ষষ্ঠ প্রি-কোয়ার্টার ফাইনালে তেলেঙ্গানার নেইনা জসওয়াল ৩-০ সেটে রাজস্থানের প্রিয়াঙ্কা পারেককে হারায়। খেলার ফল ছিল ১১-১০, ১১-৪, ১১-৫। সপ্তম প্রি-কোয়ার্টার ফাইনালে তামিলনাড়ুর সালেনাদিপ্তী সিলভাকুমার ৩-০ সেটে গোয়ার তানিশি কীর্তানিকে হারায়। খেলার ফল ছিল ১১-৮, ১১-৬, ১১-৫। এ দিনের অষ্টম প্রি-কোয়ার্টার ফাইনালে তেলেঙ্গানার সৃজা আকুলা ৩-১ সেটে কেরলের জেকব সেরাহাকে হারায়। খেলার ফল ছিল ১০-১১, ১১-১০, ১১-৯, ১১-৪।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, Twitter এবং Instagram পেজ)


Something isn't right! Please refresh.

Advertisement