Follow us on

Download the latest Anandabazar app

© 2021 ABP Pvt. Ltd.

Advertisement

২৪ জানুয়ারি ২০২২ ই-পেপার

নর্থইস্টকে হারিয়ে শীর্ষ স্থান ফিরে পেল বেঙ্গালুরু এফসি

নিজস্ব প্রতিবেদন
২৭ জানুয়ারি ২০১৮ ০০:২৯
বেঙ্গালুরু এফসি-এর জয়ের অন্যতম নায়ক সুনীল ছেত্রী। ছবি: পিটিআই।

বেঙ্গালুরু এফসি-এর জয়ের অন্যতম নায়ক সুনীল ছেত্রী। ছবি: পিটিআই।

ফের আইএসএল পয়েন্ট তালিকায় শীর্ষে উঠে এল বেঙ্গালুরু এফসি। নর্থ-ইস্ট ইউনাইটেডকে ২-১ গোলে হারিয়ে শীর্ষ স্থান ফিরে পেল সুনীল ছেত্রীর দল। শুক্রবার শ্রী কান্তিরাভা স্টেডিয়ামে জন আব্রাহামের দলের বিরুদ্ধে মুখোমুখি হয়েছিল বেঙ্গালুরু।

ঘরের মাঠে এ দিন শুরু থেকেই আগ্রাসী মেজাজে ধরা দেন এডু গার্সিয়া-উদন্ত সিংহরা। দুই উইংই এ দিন দারুণ ভাবে ব্যবহার করে গার্ডেন সিটির দল। আর এরই সুবাদে ম্যাচের ১৪ মিনিটে গোল করে বেঙ্গালুরুকে এগিয়ে দেন জুয়ান গঞ্জালেস ফার্নান্ডেজ। এডু গার্সিয়ার বাঁক খাওয়ানো ফ্রি কিক জালে জড়াতে ভুল করেননি জুয়ান। এর পর বহু আক্রমণ তুলে এনেও লিড বাড়াতে পারেনি বেঙ্গালুরু এফসি।

অন্য দিকে, প্রথমার্ধের অতিরিক্ত সময় পেনাল্টি থেকে গোল করে নর্থইস্ট ইউনাইটেডকে সমতায় ফিরিয়ে আনেন মার্সিনহো। প্রথমার্ধ শেষে খেলার ফল ছিল ১-১।

Advertisement

আরও পড়ুন: প্লাজাকে দলে নিয়ে চমক দিল মহমেডান

আরও পড়ুন: ইস্টবেঙ্গল ট্রায়ালে ক্রোমা

তবে, প্রথমার্ধে ডিফেন্সের ভুলে পেনাল্টি থেকে গোল হজম করতে হলেও হতোদ্যম হয়ে পড়েনি সুনীল ছেত্রী অ্যান্ড কোম্পানি। দ্বিতীয়ার্ধ শুরু হতেই পরিচিত ছন্দে ধরা দেয় বেঙ্গলুরু এফসি। এরই মাঝে ৫১মিনিটে গোল করে ম্যাচে বেঙ্গালুরুকে এগিয়ে দেন অধিনায়ক সুনীল ছেত্রী। এর পরও বহু বার গোলের সামনে পৌঁছয় বেঙ্গলুরু। অপর দিকে সুযোগ আসে নর্থ ইস্টের কাছেও। কিন্তু কোনও দলই আর গোলের খাতা খুলতে পারেনি।

এই ম্যাচে জয়ের ফলে ১২ ম্যাচে ২৪ পয়েন্ট নিয়ে শীর্ষ স্থান ফিরে পেল বেঙ্গালুরু এফসি। ২৩ পয়েন্ট নিয়ে দ্বিতীয় স্থানে আছে চেন্নাইয়ান এফসি। ১২ ম্যাচে ২২ পয়েন্ট নিয়ে তৃতীয় স্থানে আছে এফসি পুণে সিটি।

আরও পড়ুন

Advertisement