Follow us on

Download the latest Anandabazar app

© 2021 ABP Pvt. Ltd.

Advertisement

১৬ মে ২০২২ ই-পেপার

URL Copied
Something isn't right! Please refresh.

ভারতীয় দলের বোলিং কোচের দায়িত্ব পেলে সব ছাড়তে রাজি ভরত

আসন্ন তামিলনাড়ু প্রিমিয়ার লিগ টি২০-এর দল ভিবি থিরুভাল্লু ভেরান্সের কোচের দায়িত্ব পেয়েছেন তিনি। পাশাপাশি বেঙ্গালুরু রয়্যাল চ্যালেঞ্জার্সেরও

সংবাদ সংস্থা
১৭ জুলাই ২০১৭ ১৫:১৪
Save
Something isn't right! Please refresh.
ভরত অরুণ। —ফাইল চিত্র।

ভরত অরুণ। —ফাইল চিত্র।

Popup Close

তাঁকে নিয়ে কম জলঘোলা হয়নি। রবি শাস্ত্রী তাঁকে ভারতীয় ক্রিকেট দলের বোলিং কোচ হিসেবে চাইছেন। তাই জাহির খানের নাম ঘোষণা করেও তাঁকে উপদেষ্টা হিসেবে রাখতে চাইছে বিসিসিআই। রবিবার প্রায় নিশ্চিত হয়ে গিয়েছে ভারতীয় দলের বোলিং কোচ হবেন তিনিই। কিন্তু এখনও কোনও চুক্তি হয়নি। তাই আসন্ন তামিলনাড়ু প্রিমিয়ার লিগ টি২০-এর দল ভিবি থিরুভাল্লু ভেরান্সের কোচের দায়িত্ব নিয়েছেন ভরত অরুণ। পাশাপাশি বেঙ্গালুরু রয়্যাল চ্যালেঞ্জার্সেরও বোলিং কোচ তিনিই। কিন্তু তিনি নিজেই জানিয়ে দিয়েছেন, ‘কনফ্লিক্ট অফ ইন্টারেস্ট’ থেকে বাঁচতে ভারতীয় দলের বোলিং কোচের দায়িত্ব পেলে তিনি এই দুই দায়িত্ব থেকেও বেরিয়ে আসবেন। তবে বিসিসিআই-এর তরফে যে এখনও কোনও বার্তা আসেনি তাও জানিয়ে দিয়েছেন তিনি।

আরও খবর: ভারতীয় দলের কোচের মাইনে সাত কোটি!

গত মরসুমে হায়দরাবাদেরও কোচিং করিয়েছিলেন তিনি। হায়দরাবাদ ক্রিকেট অ্যাসোসিয়েশন এই মরসুমের জন্যও চুক্তি করতে চাইছে। কিন্তু তিনি সেই দায়িত্ব নিচ্ছেন না। ভরত জানিয়েছেন, এখন তিনি স্বাভাবিক জীবনই কাটাচ্ছেন। তিনি যদি ভারতীয় দলের বোলিং কোচের দায়িত্ব পান তা হলে টিএনপিএল ও আরসিবি-র দায়িত্ব ছেড়ে দেবেন। মঙ্গলবার কমিটি অফ অ্যাডমিনিস্ট্রেটর্সের সদস্য ডায়ানা অডুলডি, বিসিসিআই-এর কার্যকরী সভাপতি ও সচিব সিকে খন্না ও অমিতাভ চৌধুরী এবং সিইও রাহুল জহুরির সঙ্গে আলোচনায় বসবেন ভারতীয় দলের সদ্য নির্বাচিত হেড কোচ রবি শাস্ত্রী। মুম্বইয়ে দুপুর ২টোয় হবে এই মিটিং। যেখানে সাপোর্ট স্টাফদের নিয়ে সিদ্ধান্ত হওয়ার সম্ভাবনা রয়েছে।

Advertisement


Tags:
Bharat Arun Ravi Shastri BCCI Royal Challengers Bangalore Rahul Dravid IPL Cricketerভরত অরুণরবি শাস্ত্রী
Something isn't right! Please refresh.

আরও পড়ুন

Advertisement