Advertisement
১৭ এপ্রিল ২০২৪
Jake Paul

Jake Paul: লাইভ রেকর্ডিংয়ের সময় প্রেমিকার যৌন উদ্দীপক বার্তা, হতভম্ব বক্সার

বক্সার জেক পল ইনস্টাগ্রামে লাইভ রেকর্ডিং করার সময় তাঁকে যৌন উদ্দীপক বার্তা পাঠান প্রেমিকা জুলিয়া রোজ। এই ঘটনায় অস্বস্তিতে পড়েন বক্সার।

বক্সার জেক পল ও তাঁর প্রেমিকা জুলিয়া রোজ।

বক্সার জেক পল ও তাঁর প্রেমিকা জুলিয়া রোজ। ছবি: ইনস্টাগ্রাম।

নিজস্ব প্রতিবেদন
কলকাতা শেষ আপডেট: ২৫ জুন ২০২২ ১৫:৫৭
Share: Save:

লাইভ রেকর্ডিং চলাকালীন বক্সার জেক পলকে যৌন উদ্দীপক বার্তা পাঠান তাঁর প্রেমিকা জুলিয়া রোজ। লাইভে যাঁরা ছিলেন তাঁরা প্রত্যেকে সেই বার্তা দেখতে পান। এই ঘটনায় বিড়ম্বনায় পড়েন বক্সার। কোনও রকমে পরিস্থিতি সামলানোর চেষ্টা করেন তিনি।

সম্প্রতি নিজের ইনস্টাগ্রামে লাইভ রেকর্ডিং করছিলেন পল। আর এক বক্সার টমি ফিউরির বিরুদ্ধে তাঁর বাতিল হয়ে যাওয়া প্রতিযোগিতা নিয়ে ক্ষোভ প্রকাশ করছিলেন তিনি। ঠিক সেই সময় তাঁর ইনস্টাগ্রামে বার্তা পাঠান জুলিয়া। যৌন উদ্দীপক সেই বার্তা দেখে প্রথমে খানিকটা থমকে যান পল। পরে অবশ্য অনুরাগীদের তিনি জানান, বার্তার দিকে নজর না দিতে।

তত ক্ষণে অবশ্য যা হওয়ার হয়ে গিয়েছে। সেই বার্তার স্ক্রিনশট নিয়ে নেটমাধ্যমে প্রকাশ করতে থাকেন অনুরাগীরা। মিশ্র প্রতিক্রিয়া শুরু হয়। কেউ কেউ পলকে ভাগ্যবান বলে উল্লেখ করেন। কেউ বলেন, জুলিয়ার মনে রাখা উচিত ছিল পল লাইভ রেকর্ডিং করছেন। অনেকে আবার পুরো বিষয়টিকেই সাজানো বলে উল্লেখ করেছেন। তাঁদের দাবি, সস্তায় প্রচার পাওয়ার জন্য প্রেমিকাকে দিয়ে এই কাজ করিয়েছেন পল।

গত বছর ডিসেম্বর মাসে পল ও ফিউরির মধ্যে লড়াই হওয়ার কথা ছিল। তার আগে পাঁজরে চোটের কারণে সরে যান ফিউরি। পল অভিযোগ করেন, ভয় পেয়ে সরে গিয়েছেন পল। অবশেষে সেই লড়াইয়ের নতুন দিন ঠিক হয়েছে। ৬ অগস্ট ম্যাডিসন স্কোয়্যার গার্ডেনে হবে দু’জনের লড়াই।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE