Advertisement
২৭ সেপ্টেম্বর ২০২২
Paige Spiranac

Paige Spiranac: বিকিনি পরে গল্ফ খেলতে চলে এলেন লাস্যময়ী

জিমের পোশাক পরে গল্ফ কোর্সে চলে এলেন স্পির‌্যাঙ্ক। সমালোচনা পাত্তা দিতে নারাজ লাস্যময়ী গল্ফার। সকলে না কি তাঁকে খোলামেলা দেখতেই পছন্দ করেন।

পাইজ স্পির‌্যাঙ্ক।

পাইজ স্পির‌্যাঙ্ক। ছবি: টুইটার

নিজস্ব প্রতিবেদন
কলকাতা শেষ আপডেট: ২৪ জুন ২০২২ ১৯:৫৪
Share: Save:

পাইজ স্পির‌্যাঙ্ক। আমেরিকার লাস্যময়ী গল্ফার আবার খবরের শিরোনামে। এ বার জিম করার পোশাক পরেই স্পির‌্যাঙ্ক গল্ফ কোর্সে চলে এলেন তিনি। ইউএস ওপেনের শুরু থেকেই ভক্তদের মন জিততে বিভিন্ন কাণ্ড ঘটাচ্ছেন তিনি। দিন কয়েক আগেই আমেরিকার জাতীয় পতাকার মতো দেখতে অন্তর্বাস পরে নেটমাধ্যমে ঝড় তুলেছিলেন স্পির‌্যাঙ্ক।

সাধারণত জিমের পোশাক পরে কেউই গল্ফ খেলেন না। কিন্তু সেটাই করলেন স্পির‌্যাঙ্ক। অনেক গল্ফার অবশ্য স্পির‌্যাঙ্কের জিমের পোশাকে গল্ফ খেলার বিষয়টি মেনে নিতে পারেনি। সমালোচনা শুরু হলেও তাতে কান দিতে নারাজ ২৮ বছরের গল্ফার। আমেরিকার গল্ফার গ্রেসন মারে অবশ্য জিমের পোশাকে অনুশীলন করার মধ্যে খারাপ কিছু দেখছেন না। তিনি স্পির‌্যাঙ্কের সঙ্গে ভিডিয়োও শুট করেছেন। নেটমাধ্যমে তাঁদের কথাও ভক্তদের আগ্রহের অন্যতম বিষয় হয়ে উঠেছে।

ইউএস ওপেন শেষ হওয়ার পর স্পির‌্যাঙ্ক বলেছেন, ‘‘আমি কোনও প্রতিযোগিতায় খেলতে নামিনি। এমন পোশাক পরে আগেও অনুশীলন করেছি।’’ আরও এক ধাপ এগিয়ে তাঁর বক্তব্য, ‘‘সকলেই আমাকে এ ভাবে দেখতে ভালবাসেন। টাকার জন্য তো অনেকেই এমন করে থাকে। আমি কিন্তু আমার খেলা নিয়ে সচেতন। গল্ফের সঙ্গে কোনও সমঝোতা করি না। ভক্তদের খুশির জন্যই এই সব করি। চাইলে এ ভাবেও অনেক অর্থ রোজগার করতে পারি। কিন্তু সেটা কখনই আমার লক্ষ্য নয়।’’

সাহসী পোশাক স্পির‌্যাঙ্ক পরেই থাকেন। শরীর প্রদর্শন নিয়েও তাঁর কোনও ছুঁৎমার্গ নেই। ২৮ বছরের গল্ফ সুন্দরী নেটমাধ্যমে খুবই জনপ্রিয়। তাঁর ভক্তের সংখ্যা ৩৪ লক্ষেরও বেশি। তাঁকে ঘিরে ক্রমশই বাড়ছে উত্তাপ।

সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে ফলো করুন আমাদের Google News, Twitter এবং Instagram পেজ

Follow us on: Save:
Advertisement
Advertisement

Share this article

CLOSE
Popup Close
Something isn't right! Please refresh.