Advertisement
২০ এপ্রিল ২০২৪
England

Brawl in charity match: দুঃস্থদের জন্য টাকা তোলার ক্রিকেট ম্যাচে ধুন্ধুমার, বাতিল হয়ে গেল খেলা, দেখুন ভিডিয়ো

ক্রিকেটারদের মারপিটের মধ্যে বাইরের কিছু লোকও ঢুকে পড়ে বলে অভিযোগ।

ছবি: টুইটার থেকে

নিজস্ব প্রতিবেদন
কলকাতা শেষ আপডেট: ২০ জুলাই ২০২১ ১৯:০৬
Share: Save:

ক্রিকেট নাকি ‘ভদ্রলোকের খেলা’। ইংল্যান্ডের এই ম্যাচ যদিও তা বলছে না। পাকিস্তানের দুঃস্থদের চিকিৎসার জন্য টাকা তুলতে একটি ম্যাচ আয়োজন করা হয়েছিল। কিন্তু কেন্টে মোতে পার্ক ক্রিকেট ক্লাবের মাঠে ক্রিকেটারদের মধ্যে এমন মারপিট হল যে চমকে গেলেন দর্শকরাও। এমন কাণ্ড দেখে অবাক নেটদুনিয়া।

এই প্রদর্শনী ম্যাচের টাকা ভাল কাজে ব্যবহার করার কথা ছিল। কিন্তু ম্যাচটা অন্য কারণে সামনে চলে এল। নেটমাধ্যমে ছড়িয়ে পড়া ভিডিয়োতে দেখা যাচ্ছে দুই দলের ক্রিকেটাররা একে অপরের দিকে তেড়ে যাচ্ছেন। ব্যাট তুলে মারার চেষ্টা করতেও দেখা যায় অনেককে।

ক্রিকেটারদের মারপিটের মধ্যে বাইরের কিছু লোকও ঢুকে পড়ে বলে অভিযোগ। প্রদর্শনী ম্যাচের আয়োজক শেহজাদ আক্রম বলেন, “কিছু মানুষের জন্য প্রদর্শনী ম্যাচটাই নষ্ট হয়ে গেল। খেলার শেষ পর্ব চলছিল। কয়েকটা ওভার বাকি ছিল। সেই সময় কয়েক জন মাঠের মধ্যে ঢুকে আসে। ক্রিকেটারদের আক্রমণ করে। আমি জানি না কী কারণে এমন হল। ব্যাট হাতে একে অপরের দিকে তেড়ে যায়। আমি অনেক দূরে ছিলাম। যখন পৌঁছলাম, তখন ওরা মারপিট করছিল, চিৎকার করছিল একে অপরের ওপর।”

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

England
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE