Advertisement
৩১ জানুয়ারি ২০২৩

ভারত-পাক ম্যাচের দিন ইডেনে সচিন, আক্রমরা

ভারত-পাকিস্তান ম্যাচ কলকাতায়। আর তা ঘিরে অন্যরকম কিছু হবে না সেটা আবার হয় নাকি? ম্যাচের আগে ইডেনে একসঙ্গে সংবর্ধিত করা হবে দুই দেশের প্রাক্তনদের। সেই তালিকায় যে আটজন থাকছেন তাঁরা হলেন, সুনীল গাওস্কর, সচিন তেন্ডুলকর, রাহুল দ্রাবির, কপিল দেব, ইমরান খান, ওয়াকার ইউনিস, ওয়াসিম আক্রম ও ইন্তিখাব আলম।

নিজস্ব সংবাদদাতা
শেষ আপডেট: ১৪ মার্চ ২০১৬ ১৭:৪২
Share: Save:

ভারত-পাকিস্তান ম্যাচ কলকাতায়। আর তা ঘিরে অন্যরকম কিছু হবে না সেটা আবার হয় নাকি? ম্যাচের আগে ইডেনে একসঙ্গে সংবর্ধিত করা হবে দুই দেশের প্রাক্তনদের। সেই তালিকায় যে আটজন থাকছেন তাঁরা হলেন, সুনীল গাওস্কর, সচিন তেন্ডুলকর, রাহুল দ্রাবির, কপিল দেব, ইমরান খান, ওয়াকার ইউনিস, ওয়াসিম আক্রম ও ইন্তিখাব আলম। ঐতিহাসিক ইডেন উদ্যানে বিশ্বের সব থেকে হাই ভোল্টেজ ম্যাচ শুরুর আগে মিলিয়ে দেওয়া হবে দুই দেশের এক ঝাঁক প্রাক্তনকে। ১৯ মার্চ ইডেনে দুই দেশের চারজন করে ক্রিকেট আইকনকে মেমেন্টো দিয়ে সমর্ধনা দেওয়া হবে। ইডেনে খেলা শুরু হবে সন্ধে ৭.৩০ এ। তার আগে সন্ধে ৬টায় হবে এই অনুষ্ঠান। সিএবির তরফে সবাইকে আমন্ত্রণ পাঠিয়ে দেওয়া হয়েছে। সকলের জবাবের অপেক্ষায় রয়েছেন এখন অফিশিয়ালরা।

Advertisement

এদিকে অন লাইনে ওই ম্যাচের টিকিট বুক করার শেষ দিন আজকেই। লটারির মাধ্যমে টিকিট দেওয়া হবে যাঁরা অন লাইনে টিকিট বুক করবেন। এমনিতেই টিকিটের চাহিদা এই মুহূর্তে তুঙ্গে। স্বাভাবিকভাবেই ভরে যাবে ইডেনের গ্যালারি। আগামী ১৫ বা ১৬ মার্চ থেকে শুরু হবে টিকিট বিক্রি।

আরও খবর

আফ্রিদিদের ভারতপ্রেম ‘লজ্জাজনক’ বললেন মিয়াঁদাদ

Advertisement
(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, Twitter এবং Instagram পেজ)
Follow us on: Save:
Advertisement
Advertisement

Share this article

CLOSE
Popup Close
Something isn't right! Please refresh.