Follow us on

Download the latest Anandabazar app

© 2021 ABP Pvt. Ltd.

Advertisement

২৭ মে ২০২২ ই-পেপার

URL Copied
Something isn't right! Please refresh.

কাকাবাবুকে হারালেন শঙ্কর

‘কাকাবাবু’র হাতে ক্রাচ ছিল না। ‘শঙ্করের’ হাতে ছিল না বন্দুক। দু’জনেই শনিবার অন্য ভূমিকায়। একজন মাঠের ধারে দাঁড়িয়ে ক্রমাগত টিমকে পেপ টক দিয়ে

নিজস্ব সংবাদদাতা
২৭ ডিসেম্বর ২০১৫ ০৩:২৩
Save
Something isn't right! Please refresh.
ম্যাচের আগে দেব-প্রসেনজিতের সঙ্গে সৌরভ।

ম্যাচের আগে দেব-প্রসেনজিতের সঙ্গে সৌরভ।

Popup Close

‘কাকাবাবু’র হাতে ক্রাচ ছিল না। ‘শঙ্করের’ হাতে ছিল না বন্দুক। দু’জনেই শনিবার অন্য ভূমিকায়। একজন মাঠের ধারে দাঁড়িয়ে ক্রমাগত টিমকে পেপ টক দিয়ে গেলেন। অন্য জন কভারে দাঁড়িয়ে বাউন্ডারি বাঁচাতে ব্যস্ত ছিলেন।

প্রসেনজিৎ চট্টোপাধ্যায় এবং দেব।

লাইটস-ক্যামেরা-অ্যাকশন ভুলে শনিবার সকালের কিশোর ভারতী স্টেডিয়াম দেখল ব্যাট ও বল হাতে তাঁদের প্রিয় অভিনেতাদের কেরামতি। মিশে গেল ক্রিকেট ও টলিউড। উদ্বোধন হল প্রথম বেঙ্গল সেলিব্রিটি লিগের।

Advertisement

প্রিয় বন্ধুদের মধ্যে হচ্ছে এই লিগ। আদৌ কি এতে কোনও প্রতিযোগিতামূলক মশলা থাকবে? ওয়ার্ম আপ করতে যাওয়ার আগে মেদিনীপুর মাইটিসের মালিক দেবের হাসিমুখে হুঙ্কার, ‘‘বাইরে যতই বন্ধু হই না কেন, মাঠে কেউ কাউকে ছেড়ে কথা বলব না। আমার দল চ্যাম্পিয়ন হতেই মাঠে নামছে।’’ আবার হুগলি হিরোজের মালিক সুজিত সরকারও পাল্টা চ্যালেঞ্জ ছুড়ে দিলেন, ‘‘আমার দলের প্রস্তুতি বেশ ভাল হয়েছে। শীতের সকালে এ রকম ক্রিকেটের মজাই আলাদা।’’

তারকারা তেতে থাকবেন না-ই বা কেন। উদ্বোধন তো হল জমকালো ভাবেই। ছ’টা টিমের আলাদা আলাদা করে টিম সং বাজানো হল। মালিক-সহ টিমের ক্রিকেটাররা একে একে মাঠে এসে দাঁড়ালেন। প্রতিটা দলের সামনে তখন টিম ব্যানার রাখা। দেব তখনও না পৌঁছনোয় মেদিনীপুর মাইটিস ছাড়া বাকি দলগুলোর সঙ্গে ছিলেন তাদের মালিকরা। নাচের মাধ্যমে বঙ্গসংস্কৃতি তুলে ধরল খুদে শিশুরা। সিএবি প্রেসিডেন্ট ও প্রাক্তন ভারত অধিনায়ক সৌরভ গঙ্গোপাধ্যায়ও যা দেখে মুগ্ধ। বিসিএল-এর উদ্বোধন করার পরে সৌরভ বললেন, ‘‘এই লিগ থেকে যদি ভাল প্রতিভা তুলে আনা যায় তা হলে সেলিব্রিটি ক্রিকেট লিগে বাংলার দল আরও শক্তিশালী হবে।’’ প্রথম ম্যাচে আবার প্রসেনজিতের পুরুলিয়া প্যান্থার্সকে ৫ উইকেটে হারাল দেবের মেদিনীপুর মাইটিস। যীশু সেনগুপ্তের উদ্যোগে সৌরভকে সঙ্গ দিলেন অভিনেতা বিশ্বজিৎ। ভিআইপি গ্যালারিতে ছিলেন অভিনেত্রী শুভশ্রী, রচনা বন্দ্যোপাধ্যায়, অর্পিতা চট্টোপাধ্যায়, পল্লবী চট্টোপাধ্যায়। তিন পরিচালক রাজ চক্রবর্তী, কৌশিক গঙ্গোপাধ্যায় ও সৃজিত মুখোপাধ্যায়।



Tags:
Celebrity Sourav Ganguly Prosenjit Chatterjeeঅর্পিতা চট্টোপাধ্যায়
Something isn't right! Please refresh.

Advertisement