Advertisement
২৬ এপ্রিল ২০২৪
India

ISL 2021: জবিকে ছেড়ে দিল এটিকে মোহনবাগান, চেন্নাইয়িনের পথে কেরলের স্ট্রাইকার

শোনা যাচ্ছে খালিদ জামিলের নর্থ-ইস্ট ইউনাইটেড তাঁর জন্য ঝাঁপালেও তাঁর চেন্নাইয়িন এফসি-তে সই করার সম্ভাবনা প্রবল।

এ বার এই জার্সি গায়ে চাপিয়ে জবি জাস্টিনকে খেলতে দেখা যাবে না।

এ বার এই জার্সি গায়ে চাপিয়ে জবি জাস্টিনকে খেলতে দেখা যাবে না। ফাইল চিত্র

নিজস্ব সংবাদদাতা
কলকাতা শেষ আপডেট: ২৪ জুলাই ২০২১ ২২:৩৮
Share: Save:

শেষ পর্যন্ত জবি জাস্টিনকে ছেড়ে দিল এটিকে মোহনবাগান। গত মরশুম শুরু হওয়ার আগেই লিগামেন্টে চোট পেয়েছিলেন। ফলে সে বার সবুজ-মেরুন জার্সিতে তাঁর আর আইএসএল খেলা হয়নি। এ বার বেশ কয়েক জন ভারতীয় ফুটবলারকে সই করিয়ে ফেলেছে আন্তোনিও লোপেজ হাবাসের দল। তাই শেষ পর্যন্ত ২৭ বছরের এই স্ট্রাইকারকে ছেড়ে দিল সবুজ-মেরুন।

গত কয়েক বছর হাবাসের দলে থাকলেও ভারতীয় দলের এই স্ট্রাইকার কখনও কোচের প্রথম পছন্দ ছিলেন না। তাই শনিবার তাঁর সঙ্গে সরকারি ভাবে বিচ্ছেদ ঘটাল এটিকে মোহনবাগান।

শোনা যাচ্ছে খালিদ জামিলের নর্থ-ইস্ট ইউনাইটেড তাঁর জন্য ঝাঁপালেও তাঁর চেন্নাইয়িন এফসি-তে সই করার সম্ভাবনা প্রবল।

২০১৬ থেকে ২০১৯ পর্যন্ত তৎকালীন কোয়েস ইস্টবেঙ্গলের হয়ে ২৬ ম্যাচে ১১টি গোল করেছিলেন কেরলের এই স্ট্রাইকার। সেই সুবাদে ২০১৯-২০ মরশুমে হাবাসের দলে সই করেন তিনি। সে বার মাত্র ৯টি ম্যাচ খেলেছিলেন জবি। তবে গত মরশুম শুরু হওয়ার আগেই দলের সঙ্গে অনুশীলন করতে গিয়ে লিগামেন্টে জোরালো চোট পেয়েছিলেন। ফলে আর মাঠে ফেরা হয়নি। আর এ বার তাঁর সঙ্গে সম্পর্ক ছিন্ন করল সবুজ-মেরুন।

খালিদ যখন ইস্টবেঙ্গলের দায়িত্বে ছিলেন তখন থেকে জবির উত্থান। সেই জন্য তাঁর দল নর্থ-ইস্ট আগামী মরশুমের জন্য এই স্ট্রাইকারকে পেতে চেয়েছিল। তবে শোনা যাচ্ছে শেষ পর্যন্ত চেন্নাইয়িনের জার্সি গায়ে চাপিয়ে আইএসএল খেলতে চলেছেন আই এম বিজয়নের এই শিষ্য।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE