Advertisement
২৬ এপ্রিল ২০২৪
chris gayle

Chris Gayle: আইপিএল স্থগিত হয়ে যেতেই, জলের তলায় চলে গেলেন ক্রিস গেল

আইপিএল স্থগিত হওয়ার আগে ৮ ম্যাচে তাঁর সংগ্রহ ছিল ১৭৮ রান। মেরেছেন মাত্র ৮টি ছয়।

ছুটিতে মলদ্বীপে কী কী করলেন ক্রিস গেল?

ছুটিতে মলদ্বীপে কী কী করলেন ক্রিস গেল? ছবি: ইনস্টাগ্রাম থেকে

নিজস্ব প্রতিবেদন
কলকাতা শেষ আপডেট: ২০ মে ২০২১ ০৯:২২
Share: Save:

আইপিএল স্থগিত হওয়ার পর মলদ্বীপ চলে গিয়েছিলেন ক্রিস গেল। ক্রিকেট থেকে দূরে থেকে অদ্ভুত সব কাণ্ড ঘটাচ্ছেন তিনি। সেই সব ভাগ করে নিচ্ছেন নেটমাধ্যমে। ‘ইউনিভার্স বস’-এর ইনস্টাগ্রামের পাতায় উঠে আসছে সেই ছবি।

ছুটিতে মলদ্বীপে কী কী করলেন ওয়েস্ট ইন্ডিজের অভিজ্ঞ ব্যাটসম্যান? কখনও তিনি সমুদ্রে ঝাঁপ দিলেন। সমুদ্রের তলার ছবি তুলে ধরলেন। রঙিন মাছেদের দুনিয়ায় যেন হারিয়ে গিয়েছেন গেল। তলায় গিয়ে পুশ আপ দিতেও দেখা গেল তাঁকে। কখনও দেখা গেল বিশাল আকারের একটি পিজ্জা সামনে নিয়ে বসে আছেন তিনি। হাতে রয়েছে পানীয়। কখনও আবার মুখে চুরুট নিয়ে জেটস্কি করছেন গেল। এমনই সব ছবি, ভিডিয়ো তাঁর ইনস্টাগ্রামের পাতায়।

আইপিএল-এ পঞ্জাব কিংস দলের হয়ে খেলেন গেল। আইপিএল স্থগিত হওয়ার আগে ৮ ম্যাচে তাঁর সংগ্রহ ছিল ১৭৮ রান। মেরেছেন মাত্র ৮টি ছয়। ৪১ বছরের এই ব্যাটসম্যান ব্যাট করতে নামলে এখনও বোলারদের ঘুম উড়ে যায় তা বলাই বাহুল্য। ওয়েস্ট ইন্ডিজ দলেও ফেরানো হয়েছে তাঁকে। দক্ষিণ আফ্রিকা, অস্ট্রেলিয়া এবং পাকিস্তান সিরিজের জন্য যে ১৮ জনের দল ঘোষণা করা হয়েছে, সেখানে নাম রয়েছে ‘ইউনিভার্স বস’-এর।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

chris gayle Maldives West Indies IPL 2021
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE