Advertisement
০৪ মে ২০২৪
Wrestler

Pooja Sihag: কমনওয়েলথে পদক জেতার ২১ দিনের মাথায় কুস্তিগিরের স্বামীর অস্বাভাবিক মৃত্যু, সন্দেহ খুন

কমনওয়েলথে ব্রোঞ্জজয়ী পূজা সিহাগের স্বামী অজয়কে অচৈতন্য অবস্থায় উদ্ধার করা হয়। হাসপাতালে নিয়ে গেলে তাঁকে মৃত বলে ঘোষণা করেন চিকিৎসকরা।

ঘটনার তদন্ত শুরু করেছে পুলিশ।

ঘটনার তদন্ত শুরু করেছে পুলিশ। প্রতীকী চিত্র

নিজস্ব প্রতিবেদন
শেষ আপডেট: ২৮ অগস্ট ২০২২ ১৩:২৩
Share: Save:

এই অগস্টেই কমনওয়েলথ গেমসে ব্রোঞ্জ জিতেছিলেন পূজা সিহাগ। ২১ দিন পরে শনিবার তিনি হারালেন স্বামীকে। এই কুস্তিগিরের স্বামী অজয় নন্দালের অস্বাভাবিক মৃত্যু হয়েছে। হরিয়ানার রোহতকে ঘটেছে এই ঘটনা। অজয়ের বন্ধু রবির বিরুদ্ধে খুনের অভিযোগ করেছেন তাঁর বাবা। তাঁর মৃত্যুর ঘটনার তদন্ত শুরু করেছে পুলিশ।

অজয় নিজেও কুস্তিগির ছিলেন। ভারতীয় সেনাবাহিনীতে কর্মরত ছিলেন তিনি।

রোহতক পুলিশের ডেপুটি সুপার মহেশ কুমার জানিয়েছেন, শনিবার সন্ধ্যা ৭টা নাগাদ মহারানি কিশোরী জাট কন্যা মহাবিদ্যালয়ের কাছে একটি বাড়ি থেকে অচৈতন্য অবস্থায় অজয়, রবি ও আরও এক ব্যক্তিকে উদ্ধার করেন তাঁরা। হাসপাতালে নিয়ে যাওয়া হলে অজয়কে মৃত বলে ঘোষণা করা হয়। বাকিরা হাসপাতালে ভর্তি। অজয়ের দেহ ময়নাতদন্তে পাঠানো হয়েছে। রিপোর্ট এলে মৃত্যুর প্রকৃত কারণ জানা যাবে।

অজয়ের বাবার অভিযোগ, খুন করা হয়েছে তাঁর ছেলেকে। তাঁর অভিযোগ, অজয়কে জোর করে মাদক খাওয়াতেন রবি। এই ঘটনার সঙ্গে আরও কেউ জড়িতে কি না খতিয়ে দেখছে পুলিশ। রবির জ্ঞান ফিরলে অজয়কে জেরা করবে পুলিশ।

বার্মিংহামে কমনওয়েলথ গেমসে মহিলাদের ৭৬ কেজি বিভাগে ব্রোঞ্জ জিতেছিলেন পূজা। অস্ট্রেলিয়ার নাওমি ডে ব্রুইনকে হারিয়েছিলেন তিনি। স্বামীর মৃত্যু নিয়ে এখনও পর্যন্ত অবশ্য পূজার কোনও প্রতিক্রিয়া পাওয়া যায়নি।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE