Advertisement
০৪ ডিসেম্বর ২০২২
Cricket

বোল্ট কোভিড পজিটিভ হলেও গেল নন

সংযুক্ত আরব আমিরশাহিতে আইপিএল খেলা নিয়ে তাঁর সম্পর্কে যে ধোঁয়াশা তৈরি হয়েছিল, তা নিজেই দূর করলেন গেল।

ছবি: সংগৃহীত।

ছবি: সংগৃহীত।

নিজস্ব প্রতিবেদন
কলকাতা শেষ আপডেট: ২৬ অগস্ট ২০২০ ০৫:৫৮
Share: Save:

করোনা আক্রান্ত জামাইকার কিংবদন্তি স্প্রিন্টার উসেইন বোল্টের জন্মদিনের উৎসবে হাজির ছিলেন তিনিও। জামাইকার সংবাদমাধ্যম সূত্রে এমন জানা গিয়েছে। তবে তিনি করোনা আক্রান্ত হননি। সোশ্যাল মিডিয়ার এ কথা জানিয়ে দিলেন, কিংস ইলেভেন পঞ্জাবের ক্যারিবিয়ান তারকা ক্রিস গেল। ফলে সংযুক্ত আরব আমিরশাহিতে আইপিএল খেলা নিয়ে তাঁর সম্পর্কে যে ধোঁয়াশা তৈরি হয়েছিল, তা নিজেই দূর করলেন গেল।

Advertisement

ইনস্টাগ্রামে ক্যারিবিয়ান এই ব্যাটসম্যানের বার্তা, ‍‘‍‘দিন কয়েক আগেই প্রথম বার করোনা পরীক্ষা হয়েছিল। সফরে যাওয়ার আগে দু’বার করোনা পরীক্ষায় নেগেটিভ হতে হবে। শেষ টেস্টে একদম কোনক্রমে উতরে গিয়েছি। এ বারও পরীক্ষার ফল নেগেটিভ।’’ যোগ করেছেন, ‍‘‍‘আপাতত ঘরেই রয়েছি। বেরোচ্ছি না।’’ উল্লেখ্য, গত শনিবারেই সোশ্যাল মিডিয়ায় তাঁর নিভৃতবাসে থাকার কথা জানিয়েছিলেন বোল্ট। বলেছিলেন, তিনি করোনা আক্রান্ত হয়েছেন।

গেল ছাড়াও বোল্টের ৩৪তম এই জন্মদিনের অনুষ্ঠানে হাজির ছিলেন ম্যাঞ্চেস্টার সিটির ফুটবলার রাহিম স্টার্লিং এবং বেয়ার লেভারকুসেনের খেলোয়াড় লিয়ন বেইলি। তবে গেলের মতো স্টার্লিংও পরীক্ষায় নেগেটিভ হয়েছেন। যার ফলে, আশ্বস্ত ম্যান সিটি শিবির এবং ইংল্যান্ড জাতীয় ফুটবল দলের কোচ গ্যারেথ সাউথগেট। কারণ, সম্প্রতি নেশনস লিগের ম্যাচে খেলা রয়েছে ইংল্যান্ডের। স্কাই স্পোর্টসে এক সাক্ষাৎকারে স্টার্লিং বলেছেন, তিনি সুস্থ আছেন। কোনও রোগলক্ষ্মণ নেই। ফের পরীক্ষা হবে তাঁর।

Advertisement
(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, Twitter এবং Instagram পেজ)
Follow us on: Save:
Advertisement
Advertisement

Share this article

CLOSE
Popup Close
Something isn't right! Please refresh.