Advertisement
১৩ এপ্রিল ২০২৪
Virat Kohli

কোহালিকে অভিনব টেনিস চ্যালেঞ্জ জানালেন ফেডেরার

এই ভিডিয়োয় দেখা গিয়েছে যে সাদা জামায় টুপি পরে ফেডেরার দেওয়ালে বল মারছেন টেনিস র‍্যাকেট দিয়ে। সেটাই ফেডেরার করতে বলেছেন কোহালিদের।

ফেডেরারের সঙ্গে কোহালি। ছবি: এএফপি।

ফেডেরারের সঙ্গে কোহালি। ছবি: এএফপি।

নিজস্ব প্রতিবেদন
কলকাতা শেষ আপডেট: ০৮ এপ্রিল ২০২০ ১৫:১৭
Share: Save:

রজার ফেডেরার। বিশ্বের সর্বকালের শ্রেষ্ঠ টেনিস খেলোয়াড়দের অন্যতম। কারও কারও মতে, তিনিই সর্বকালের সেরা। এখনও পর্যন্ত তিনি ২০টি গ্র্যান্ড স্ল্যাম জিতেছেন। সেই ফেডেরারই টেনিস-চ্যালেঞ্জ ছুড়েছেন বিরাট কোহালিকে।

বিরাট কোহালি আবার এই প্রজন্মের সেরা ব্যাটসম্যানদের অন্যতম। অনেকের মতে, কোহালিই হলেন এই সময়ের সেরা ব্যাটসম্যান। যিনি কোনও চ্যালেঞ্জের মোকাবিলাতেই পিছিয়ে যান না। সোশ্যাল মিডিয়ায় ফেডেরার নিজের একটা ভিডিয়ো পোস্ট করে আরও অনেকের সঙ্গে চ্যালেঞ্জ ছুড়েছেন কোহালিকেও। তিনি লিখেছেন, “এটা একটা অনায়াস একক ড্রিল। দেখা যাক, কেমন করতে পারো। একটা ভিডিয়ো পাঠিয়ে দিও জবাবে। আমি কিছু টিপস পাঠিয়ে দেবো। আর নিজের টুপিটা বুদ্ধিমত্তার সঙ্গে বেছে নিও।”

আরও পড়ুন: সেঞ্চুরির সংখ্যার সঙ্গে মিলিয়ে বিপুল অর্থ দান সুনীল গাওস্করের​

আরও পড়ুন: বনিবনা ছিল না একেবারেই, কিন্তু সৌরভ-গ্রেগের ক্রিকেট জীবনের এই সব মিল আপনাকে চমকে দেবে

এই ভিডিয়োয় দেখা গিয়েছে যে সাদা জামায় টুপি পরে ফেডেরার দেওয়ালে বল মারছেন টেনিস র‍্যাকেট দিয়ে। সেটাই ফেডেরার করতে বলেছেন কোহালিদের। কোহালি ছাড়া আর যাঁদের তিনি এই চ্যালেঞ্জ পাঠিয়েছেন, তাঁরা হলেন ক্রিশ্চিয়ানো রোনাল্ডো, টনি ক্রুস, জিয়ানলুইগি বুফোঁ, লুকা মদরিচ।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE