Advertisement
২০ এপ্রিল ২০২৪
Sunil Gavaskar

সেঞ্চুরির সংখ্যার সঙ্গে মিলিয়ে বিপুল অর্থ দান সুনীল গাওস্করের

গাওস্কর নিজে থেকে ত্রাণ তহবিলে অর্থ দেওয়ার কথা জানাননি। মুম্বইয়ের প্রাক্তন অধিনায়ক অমল মুজুমদার সোশ্যাল মিডিয়ায় গাওস্করের দানের কথা জানিয়েছেন।

নিজের শতরান সংখ্যার সঙ্গে মিল রেখে টাকা দিয়েছেন সুনীল গাওস্কর। — ফাইল ছবি।

নিজের শতরান সংখ্যার সঙ্গে মিল রেখে টাকা দিয়েছেন সুনীল গাওস্কর। — ফাইল ছবি।

নিজস্ব প্রতিবেদন
কলকাতা শেষ আপডেট: ০৮ এপ্রিল ২০২০ ১৩:৪১
Share: Save:

করোনাভাইরাসের বিরুদ্ধে লড়াইয়ে এ বার এগিয়ে এলেন সুনীল গাওস্কর। কিংবদন্তি ওপেনার কোভিড-১৯ ত্রাণ তহবিলে ৫৯ লক্ষ টাকা দান করেছেন।

তবে গাওস্কর নিজে থেকে ত্রাণ তহবিলে অর্থ দেওয়ার কথা জানাননি। মুম্বইয়ের প্রাক্তন অধিনায়ক অমল মুজুমদার সোশ্যাল মিডিয়ায় গাওস্করের দানের কথা জানিয়েছেন। তিনি টুইট করে বলেছেন যে, প্রধানমন্ত্রীর ত্রাণ তহবিলে গাওস্কর দিয়েছেন ৩৫ লক্ষ টাকা। আর মহারাষ্ট্র রাজ্য সরকারের কোভিড-১৯ ত্রাণ তহবিলে গাওস্কর দিয়েছেন ২৪ লক্ষ টাকা।

আরও পড়ুন: ‘এখনকার দলে সিনিয়রদের প্রতি শ্রদ্ধা কমেছে’, রোহিতের প্রশ্নের উত্তরে আক্রমণাত্মক যুবরাজ

আরও পড়ুন: বনিবনা ছিল না একেবারেই, কিন্তু সৌরভ-গ্রেগের ক্রিকেট জীবনের এই সব মিল আপনাকে চমকে দেবে

কিন্তু গাওস্কর কেন ৫৯ লক্ষ টাকা দিলেন? এটাই ফাঁস করেছেন পুত্র রোহন গাওস্কর। তিনি টুইটের মাধ্যমে জানিয়েছেন, “গত সপ্তাহে এই টাকা দেওয়া হয়েছে। দেশের হয়ে ৩৫ শতরান করেছিলেন বলে ৩৫ লক্ষ টাকা। আর মুম্বইয়ের হয়ে ২৪ শতরান করেছিলেন বলে ২৪ লক্ষ টাকা। সবার সুস্বাস্থ্যের জন্য প্রার্থনা করছি। আমরা সবাই যেন নিরাপদে থাকি।”

১২৫ টেস্টে ১০,১২২ রান করেছিলেন গাওস্কর। এর মধ্যে শতরানের সংখ্যা ৩৪। আর ১০৮ একদিনের ম্যাচে তাঁর ব্যাটে আসে ৩০৯২ রান। এর মধ্যে একটি শতরান রয়েছে। আর ৩৪৮ প্রথম শ্রেণির ম্যাচে ৮১ শতরান সহ ২৫,৮৩৪ রান করেছিলেন ‘লিটল মাস্টার’।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE