Advertisement
১৯ এপ্রিল ২০২৪
MS Dhoni

করোনা আক্রান্ত মহেন্দ্র সিংহ ধোনির মা এবং বাবা, ভর্তি করা হয়েছে রাঁচীর হাসপাতালে

হাসপাতালের তরফে যাবতীয় ব্যবস্থা নেওয়া হয়েছে বলে জানানো হয়েছে। আইপিএল খেলার জন্য চেন্নাই সুপার কিংস দলের সঙ্গে মুম্বইয়ে রয়েছেন ধোনি। 

আইপিএল খেলার জন্য চেন্নাই সুপার কিংস দলের সঙ্গে মুম্বইয়ে রয়েছেন ধোনি।

আইপিএল খেলার জন্য চেন্নাই সুপার কিংস দলের সঙ্গে মুম্বইয়ে রয়েছেন ধোনি। —ফাইল চিত্র

নিজস্ব প্রতিবেদন
কলকাতা শেষ আপডেট: ২১ এপ্রিল ২০২১ ১১:০৩
Share: Save:

করোনা আক্রান্ত মহেন্দ্র সিংহ ধোনির বাবা পান সিংহ এবং মা দেবকী দেবী। রাঁচীর বেসরকারি হাসপাতালে ভর্তি করা হয়েছে তাঁদের। আইপিএল খেলার জন্য চেন্নাই সুপার কিংস দলের সঙ্গে মুম্বইয়ে রয়েছেন ধোনি। বুধবার কলকাতা নাইট রাইডার্সের বিরুদ্ধে খেলতে নামবেন তিনি।

ভারতের বিশ্বকাপজয়ী অধিনায়ক ২০১৯ সালে আন্তর্জাতিক ক্রিকেট থেকে অবসর নেন। গত বছরের আইপিএল-এ তাঁর দল প্লে অফে যেতে পারেনি। আইপিএল-এর ইতিহাসে প্রথম বারের জন্য এমন ঘটনার সাক্ষী হতে হয় ধোনিকে। সংযুক্ত আরব আমিরশাহিতেই সময় কাটাচ্ছিলেন তিনি। এ বারের আইপিএল শুরুর আগে চেন্নাইতে দলের অনুশীলনে যোগ দেন ধোনি।

দিল্লি ক্যাপিটালসের বিরুদ্ধে প্রথম ম্যাচে হারলেও পর পর ২ ম্যাচ জিতে লিগে ৩ নম্বর স্থানে রয়েছে চেন্নাই। ৩ ম্যাচে ৪ পয়েন্ট তাঁদের। ধোনির ব্যাটে এখনও সেই ভাবে ঝড় দেখা না গেলেও তাঁর অধিনায়কত্ব প্রশংসিত হয়েছে প্রতিটা ম্যাচেই।

ভারতের হয়ে ৯০টি টেস্ট, ৩৫০টি একদিনের ম্যাচ এবং ৯৮টি টি২০ ম্যাচ খেলেছিলেন ধোনি। তাঁর সংগ্রহে রয়েছে ১৬টি আন্তর্জাতিক শতরান। ভারতের অন্যতম সেরা অধিনায়ক হিসেবে তাঁর নাম উঠে আসে বার বার।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

MS Dhoni Corona
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE