Advertisement
১১ মে ২০২৪
MS Dhoni

Mahendra Singh Dhoni: আইপিএল-এ আরও এক বার হতে পারে ধোনি-যোগ

একসময় তারা প্রতিনিধিত্ব করত খোদ মহেন্দ্র সিংহ ধোনির। সেই রিতি স্পোর্টস ম্যানেজমেন্ট সংস্থা এ বার আইপিএল-এর দল কেনার জন্য বিড পেপার তুলেছে।

মহেন্দ্র সিংহ ধোনি।

মহেন্দ্র সিংহ ধোনি। ফাইল ছবি

নিজস্ব প্রতিবেদন
কলকাতা শেষ আপডেট: ২৫ অক্টোবর ২০২১ ১৫:১৭
Share: Save:

একসময় তারা প্রতিনিধিত্ব করত খোদ মহেন্দ্র সিংহ ধোনির। সেই রিতি স্পোর্টস ম্যানেজমেন্ট সংস্থা এ বার আইপিএল-এর দল কেনার জন্য দরপত্র তুলেছে। সম্প্রতি প্রকাশ্যে এসেছে এই ঘটনা। তবে শেষ পর্যন্ত যা জানা গিয়েছে, শেষ দৌড়ে তাদের ভাগ্যে শিকে ছেঁড়েনি।

ম্যাঞ্চেস্টার ইউনাইটেড, আদানি গ্রুপ, টরেন্ট, আরপিজি গ্রুপের মতো অনেকেই আইপিএল-এর দল কিনতে আগ্রহী। সেই তালিকায় যুক্ত হয়েছে রিতি স্পোর্টসও। ধোনি ছাড়াও একসময় সুরেশ রায়না-সহ একাধিক ভারতীয় ক্রিকেটারের প্রতিনিধিত্ব করেছে এই সংস্থা। সংস্থার মালিকের সঙ্গেও ধোনির বন্ধুত্ব দারুণ। দু’জনকে একই সঙ্গে বিভিন্ন জায়গায় বিভিন্ন সময়ে দেখা গিয়েছে।

সোমবারই আইপিএল-এর নতুন দু’টি দলের মালিকের নাম ঘোষণা হওয়ার কথা। আমদাবাদ, লখনউ, কটক এবং গুয়াহাটির মধ্যে যে কোনও দু’টি শহর থেকে আইপিএল-এর নতুন দু’টি দল থাকবে। নিলামের জন্য মূল দাম ২০০০ কোটি টাকা রেখেছে বিসিসিআই। তবে নিলামের পর সেই দাম ৭০০০ থেকে ১০০০০ কোটি টাকায় পৌঁছতে পারে বলে অনেকের ধারণা।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

MS Dhoni IPL BCCI IPL Auction
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE