Advertisement
১৭ জুন ২০২৪
Shoaib Malik

নতুন স্ত্রীর সামনে বিড়ম্বনায় শোয়েব, সানিয়ার প্রাক্তন স্বামীকে স্বার্থপর বললেন সতীর্থ

পাকিস্তান সুপার লিগে খেলতে নেমে বিড়ম্বনার মুখে শোয়েব মালিক। দলের জন্য নয়, নিজের স্বার্থে খেলার অভিযোগ উঠল তাঁর বিরুদ্ধে। তা-ও আবার স্ত্রীর সামনেই।

Shoaib malik and Sana Javed

নতুন স্ত্রী সানা জাভেদের সঙ্গে পাকিস্তানী ক্রিকেটার শোয়েব মালিক। —ফাইল চিত্র

আনন্দবাজার অনলাইন ডেস্ক
কলকাতা শেষ আপডেট: ১৯ ফেব্রুয়ারি ২০২৪ ১৬:৫৭
Share: Save:

পাকিস্তান সুপার লিগে খেলতে নেমে বিড়ম্বনার মুখে শোয়েব মালিক। দলের জন্য নয়, নিজের স্বার্থে খেলার অভিযোগ উঠল তাঁর বিরুদ্ধে। সেই অভিযোগ করেছেন জাতীয় দলে তাঁর প্রাক্তন সতীর্থ আব্দুল রজ্জাক। তাঁর দাবি, শোয়েবের জন্যই দলকে হারতে হয়েছে।

পাকিস্তানের হয়ে দীর্ঘ দিন একসঙ্গে খেলেছেন শোয়েব এবং রজ্জাক। এখন শোয়েব সব দিক থেকেই সমালোচিত। সম্প্রতি করাচি কিংসের হয়ে খেলতে গিয়ে সমালোচিত হয়েছেন শোয়েব। রজ্জাকের মতে, শোয়েব ব্যক্তিগত স্বার্থে খেলেছেন। দলের কথা ভেবে খেলেননি। রজ্জাক বলেছেন, “আসল ক্রিকেটার সে-ই যে দলের কথা ভেবে খেলে।”

চলতি পিএসএলের তৃতীয় ম্যাচে মুলতান সুলতান্সের মুখোমুখি হয়েছিল শোয়েবের করাচি। সেই ম্যাচে মুলতান জেতে ৫৫ রানে। ৩৫ বলে ৫৪ রান করে করাচির হয়ে সবচেয়ে ভাল খেলেন শোয়েবই। তবে সেই ইনিংস তাঁর দলকে জয় এনে দেয়নি। মুলতানের তোলা ১৮৫ রানের জবাবে করাচির ইনিংস থেমে যায় ১৩০-৮ স্কোরে। শোয়েবের পাশাপাশি করাচির হয়ে ভাল খেলেন শান মাসুদ। তৃতীয় উইকেটে তাঁরা ৫২ রান যোগ করেন।

এ দিকে, এই ম্যাচে দেখতে এসেছিলেন সানা জাভেদ, যাকে কিছু দিন আগেই বিয়ে করেছেন শোয়েব। বিয়ের পর দম্পতিকে এই প্রথম প্রকাশ্যে দেখা গেল। তার আগের রাতে মুলতান বিমানবন্দর থেকেও দু’জনে একসঙ্গেই বেরোন। একটি গাড়িতে চেপে হোটেলে চলে যান।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Shoaib Malik Sana Javed Pakistan Super League
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement

Share this article

CLOSE