Advertisement
২৭ এপ্রিল ২০২৪
ICC T20 World Cup

T20 World Cup: টি-টোয়েন্টি বিশ্বকাপের ট্রফি নিয়ে জলে ঝাঁপ অজি ক্রিকেটারের, সঙ্গী এক গায়িকা

টি-টোয়েন্টি বিশ্বকাপ নিয়ে নানা ভাবে প্রচার করছে ক্রিকেট অস্ট্রেলিয়া এবং আইসিসি। অস্ট্রেলিয়ার বাছাই করা নানা জায়গায় নিয়ে যাওয়া হচ্ছে ট্রফি।

টি-টোয়েন্টি বিশ্বকাপের ট্রফি নিয়ে প্রবাল প্রাচীরের পথে জাম্পা এবং হল্যান্ড।

টি-টোয়েন্টি বিশ্বকাপের ট্রফি নিয়ে প্রবাল প্রাচীরের পথে জাম্পা এবং হল্যান্ড। ছবি: আইসিসি।

নিজস্ব প্রতিবেদন
কলকাতা শেষ আপডেট: ১৯ জুলাই ২০২২ ১৮:১৭
Share: Save:

কাচের বাক্সে বন্দি টি-টোয়েন্টি বিশ্বকাপের ট্রফি। তা নিয়েই সমুদ্রের জলে ডুব দিলেন অ্যাডাম জাম্পা। অজি লেগ স্পিনারের সঙ্গী গায়িকা এরিন হল্যান্ড। টি-টোয়েন্টি বিশ্বকাপের ট্রফি নিয়ে তাঁরা গেলেন অস্ট্রেলিয়ার বিখ্যাত প্রবাল প্রাচীরে।

বিশ্বকাপের প্রচারের জন্য এর আগে ১২টি দেশে ঘুরেছে ট্রফি। অস্ট্রেলিয়ার আটটি প্রদেশের ২১টি বাছাই করা জায়গায় নিয়ে যাওয়া হচ্ছে ট্রফিটি। সেই সফরের অংশ হিসাবেই বিশ্বকাপ নিয়ে যাওয়া হয় অস্ট্রেলিয়ার সেরা প্রাকৃতিক বিস্ময়ে।

এমন অভিনব প্রচারে অংশ নিতে পেরে খুশি জাম্পা বলেছেন, ‘‘এই দিনটা মনে থাকবে। আমরা ভাগ্যবান যে এমন একটা দেশে বাস করি যেখানে প্রচুর প্রাকৃতিক সৌন্দর্য রয়েছে। বিশ্বকাপের ট্রফি নিয়ে প্রবাল প্রাচীরের মতো দুর্দান্ত একটা জায়গায় আসার সুযোগ পেয়ে আমি গর্বিত। আশা করব বিশ্বের বহু ক্রিকেটপ্রেমী বিশ্বকাপের সময় অস্ট্রেলিয়ায় আসবেন।’’ জাম্পা আরও বলেছেন, ‘‘মনে হচ্ছে অক্টোবরে দুর্দান্ত ক্রিকেট হবে। বিশ্বের সব সেরা দলই খেলবে। তার আগে ট্রফির এই সফরও ক্রিকেটপ্রেমীদের খুশি করবে।’’

প্রতিযোগিতা সফল করতে প্রচারে কোনও খামতি রাখছে না ক্রিকেট অস্ট্রেলিয়া এবং আইসিসি। আকর্ষণ বাড়াতে অভিনব কৌশলে হচ্ছে প্রচার। মনে করা হচ্ছে, টি-টোয়েন্টি বিশ্বকাপ দেখতে প্রায় এক লক্ষ মানুষ অস্ট্রেলিয়ায় যাবেন বিভিন্ন দেশ থেকে।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE