Advertisement
২৫ জুন ২০২৪
Cheteshwar Pujara

Cheteshwar Pujara: নতুন ইনিংস পুজারার, এ বার অধিনায়কের ভূমিকায় ভারতীয় ক্রিকেটার

কাউন্টি দল সাসেক্সের অধিনায়ক করা হয়েছে চেতেশ্বর পুজারাকে। দলের অধিনায়ক টম হেইনস চোট পাওয়ায় দায়িত্ব সামলাবেন ভারতীয় ক্রিকেটার।

অধিনায়কের ভূমিকায় পুজারা

অধিনায়কের ভূমিকায় পুজারা ফাইল চিত্র

নিজস্ব প্রতিবেদন
কলকাতা শেষ আপডেট: ১৯ জুলাই ২০২২ ১৬:০৬
Share: Save:

এ বার নতুন ভূমিকায় দেখা যাবে চেতেশ্বর পুজারাকে। কাউন্টি ক্রিকেটে সাসেক্সের অধিনায়ক করা হয়েছে তাঁকে। দলের অধিনায়ক টম হেইনস ব্যাট করতে গিয়ে ডান হাতের কব্জিতে চোট পেয়েছেন। হাড় ভেঙেছে তাঁর। আপাতত পাঁচ থেকে ছ’সপ্তাহ ক্রিকেটের বাইরে তিনি। তাঁর জায়গায় অন্তর্বর্তী অধিনায়ক হিসাবে পুজারার নাম ঘোষণা করেছে সাসেক্স।

সাসেক্সের প্রধান কোচ ইয়ান সালিসবুরি এই প্রসঙ্গে বলেছেন, ‘‘টম না থাকায় পুজারা দায়িত্ব নিতে আগ্রহ দেখিয়েছে। তাই ওকে দায়িত্ব দেওয়া হয়েছে। দলে যোগ দেওয়ার পর থেকে পুজারার মধ্যে নেতা হওয়ার সব ধরনের গুণ দেখেছি। আন্তর্জাতিক ক্রিকেটে পুজারার অনেক বছরের অভিজ্ঞতা রয়েছে। আশা করছি সেই অভিজ্ঞতা দিয়ে ও ভাল ভাবে দলকে নেতৃত্ব দিতে পারবে।’’

ভারতের টেস্ট দল থেকে বাদ পড়ার পরে কাউন্টি খেলতে গিয়েছেন পুজারা। সাসেক্সের হয়ে ছ’টি ম্যাচে মোট ৭৬৬ রান করেছেন তিনি। তার মধ্যে চারটি শতরান রয়েছে। সর্বোচ্চ ২০৩ রান। ব্যাটিং গড় ১০৯.৪২। দলের অন্যতম নির্ভরযোগ্য ব্যাটার হওয়ার পাশাপাশি এ বার অধিনায়কের দায়িত্বও সামলাবেন পুজারা।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement

Share this article

CLOSE