Advertisement
২৭ সেপ্টেম্বর ২০২২
Sehar Shinwari

বাবররা হারলেও রোহিতদের হার নিয়ে মস্করা! পাল্টা হাসির খোরাক হলেন পাক অভিনেত্রী

অস্ট্রেলিয়ার কাছে ভারতের হারের পরে মস্করা করতে গিয়েছিলেন পাকিস্তানের অভিনেত্রী সেহর শিনওয়ারি। কিন্তু ফল হল উল্টো। পাল্টা হাসির খোরাক হলেন পাক অভিনেত্রী।

পাকিস্তানের অভিনেত্রী সেহর শিনওয়ারি।

পাকিস্তানের অভিনেত্রী সেহর শিনওয়ারি। —ফাইল চিত্র

নিজস্ব প্রতিবেদন
শেষ আপডেট: ২২ সেপ্টেম্বর ২০২২ ২০:৪২
Share: Save:

একই দিনে ইংল্যান্ডের কাছে হেরেছে পাকিস্তান। সে বিষয়ে কিছু না বলে অস্ট্রেলিয়ার কাছে ভারতের হার নিয়ে মস্করা করতে গিয়েছিলেন পাকিস্তানের অভিনেত্রী সেহর শিনওয়ারি। কিন্তু ফল হল উল্টো। সমাজমাধ্যমে নিজেই হাসির খোরাক হলেন সেহর।

অস্ট্রেলিয়ার কাছে হারের পরে সমাজমাধ্যমে একটি টুইট করেন হার্দিক পাণ্ড্য। ভারতীয় অলরাউন্ডার লেখেন, ‘আমরা শিখব। আমরা উন্নতি করব। সব সময় আমাদের পাশে থাকার জন্য সমর্থকদের ধন্যবাদ।’ এই টুইটের প্রতিক্রিয়ায় সেহর লেখেন, ‘২৩ অক্টোবর দয়া করে পাকিস্তানের কাছে হেরে যাও। তা হলে আরও অনেক কিছু শিখতে পারবে।’ উল্লেখ্য, ২৩ অক্টোবর পাকিস্তানের বিরুদ্ধে টি-টোয়েন্টি বিশ্বকাপে খেলতে নামবেন রোহিত শর্মারা।

এই মস্করা ভাল ভাবে নেননি ভারতীয় সমর্থকরা। বিশেষ করে যখন একই দিনে পাকিস্তানও হেরেছে, তখন নিজেদের দলের কথা না বলে ভারতীয় দলকে নিয়ে সেহরের মস্করার জবাব দেন তাঁরা। কেউ লেখেন, ‘ঘরের মাঠে ইংল্যান্ডের কাছে হেরেছ। একটু লজ্জা করো।’ আবার কেউ লেখেন, ‘আগে ঘর সামলাও। তার পর প্রতিবেশিকে দেখতে এসো।’ অনেকে তো আবার সরাসরি চ্যালেঞ্জ করে বসেন সেহরকে। তাঁদের কথায়, টি-টোয়েন্টি বিশ্বকাপে ভারতের কাছে হারের পরে তাঁরা সেহরের সঙ্গে আলোচনা করবেন।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, Twitter এবং Instagram পেজ)
Follow us on: Save:
Advertisement
Advertisement

Share this article

CLOSE
Popup Close
Something isn't right! Please refresh.