Advertisement
২৫ এপ্রিল ২০২৪
Shakib Al Hasan

শাকিব, তামিমের পর এ বার টি-টেন লিগে বাংলাদেশের আরও এক নতুন ক্রিকেটার

বেশ কয়েক বছর ধরেই জনপ্রিয় হয়েছে আবু ধাবি টি-টেন লিগ। সেই লিগে আগে শাকিব এবং তামিম দু’জনেই খেলেছেন। এ বার সেখানে বাংলাদেশের নতুন ক্রিকেটার খেলতে চলেছেন।

বাংলাদেশের আর এক ক্রিকেটার খেলবেন টি-টেন লিগে।

বাংলাদেশের আর এক ক্রিকেটার খেলবেন টি-টেন লিগে। ফাইল ছবি

নিজস্ব প্রতিবেদন
শেষ আপডেট: ২০ সেপ্টেম্বর ২০২২ ১৭:০৪
Share: Save:

শাকিব আল হাসান এবং তামিম ইকবালের পর এ বার আবু ধাবি টি-টেন লিগে খেলতে চলেছেন বাংলাদেশের আরও এক ক্রিকেটার। তিনি মুস্তাফিজুর রহমান। টুইটারে এ কথা ঘোষণা করা হয়েছে আয়োজকদের তরফে। শাকিব এবং তামিম দু’জনেই এর আগে টি-টেন লিগে খেলেছেন। মুস্তাফিজুরের এ বারই প্রথম। ফলে তাঁর কাছে নিঃসন্দেহে নতুন অভিজ্ঞতা হতে চলেছে।

মঙ্গলবার টি-টেন আয়োজকদের তরফে টুইট করে লেখা হয়েছে, ‘ব্যাটাররা সাবধান! ডেভিড উইলি, দুষ্মন্ত চামিরা, মুস্তাফিজুর রহমান, তাবরেজ শামসি এবং টাইমাল মিলসকে ষষ্ঠ মরসুমের ড্রাফটে নেওয়া হয়েছে।’ অর্থাৎ, মুস্তাফিজুর যদি নিলামে দল পান, তা হলে প্রথম বার টি-টেন লিগে খেলবেন।

টি-টেন লিগে প্রথম মরসুমে শাকিব এবং তামিমের পাশাপাশি দল পেয়েছিলেন মুস্তাফিজুরও। কিন্তু তাঁকে বোর্ড সেই লিগে খেলার অনুমতি দেয়নি। ফলে বাংলা টাইগার্স দলের হয়ে খেলতে পারেননি তিনি। সেই মরসুমে কেরল কিংসের হয়ে টি-টেন লিগে খেলেছিলেন শাকিব। ট্রফিও জিতেছিলেন। তামিম খেলেছিলেন পাখতুনসের হয়ে। এ বার শাকিব রয়েছে বাংলা টাইগার্স দলে।

সাম্প্রতিক কালে একেবারেই ছন্দে নেই বাংলাদেশের জোরে বোলার মুস্তাফিজুর। এশিয়া কাপে প্রত্যাশা থাকলেও নিজের সেরাটা দিতে পারেননি। টি-টোয়েন্টি বিশ্বকাপে তাঁর কাছে ভাল পারফরম্যান্স চাইছে দল।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE