Advertisement
৩০ এপ্রিল ২০২৪
Pakistan Cricket

আত্মজীবনীতে অভিনয় করুন ব্র্যাড পিট, চান বাবরদের দলের এক ক্রিকেটার, কে তিনি?

পাকিস্তানের এক ক্রিকেটার চান, তাঁর আত্মজীবনী হলে অভিনয় করুন ব্র্যাড পিট। সম্প্রতি একটি সাক্ষাৎকারে তাঁকে প্রশ্ন করা হলে হলিউড অভিনেতার নাম করেছেন বাবর আজ়মের সতীর্থ।

cricket

পাকিস্তান ক্রিকেট দল। —ফাইল চিত্র

আনন্দবাজার অনলাইন ডেস্ক
কলকাতা শেষ আপডেট: ০৯ জানুয়ারি ২০২৪ ১৮:৫৮
Share: Save:

তিনি চান আত্মজীবনী হলে তাঁর চরিত্রে অভিনয় করুন ব্র্যাড পিট। এমনটাই ইচ্ছা পাকিস্তানের ক্রিকেটার আহমেদ শেহজ়াদের। সম্প্রতি একটি সাক্ষাৎকারে তাঁকে প্রশ্ন করা হলে হলিউড অভিনেতার নাম করেছেন শেহজ়াদ।

সাক্ষাৎকারে শেহজ়াদকে প্রশ্ন করা হয় যে যদি তাঁর আত্মজীবনী হয় তা হলে কোনও অভিনেতাকে তাঁর চরিত্রে অভিনয় করা উচিত? সময় নষ্ট না করে সঙ্গে সঙ্গে ব্র্যাডের নাম করেন তিনি। শেহজ়াদের জবাব শুনে হেসে ফেলেন সঞ্চালকও।

কেরিয়ারের শুরুটা ভাল করলেও দীর্ঘ দিন ধরে পাকিস্তানের জাতীয় দলে জায়গা পাননি শেহজ়াদ। শেষ বার তিনি খেলেছিলেন ২০১৯ সালে শ্রীলঙ্কার বিরুদ্ধে । এর আগে নিজের দলে জায়গা না পাওয়া নিয়েও মুখ খুলেছিলেন শেহজ়াদ। জানিয়েছিলেন, খেলার সুযোগ না পেলে কী ভাবে নিজের যোগ্যতা প্রমাণ করবেন তিনি। একটি সুযোগ চেয়েছিলেন। কিন্তু পাননি।

পাকিস্তানের হয়ে ১৩টি টেস্ট, ৮১টি এক দিনের ম্যাচ ও ৫৯টি টি-টোয়েন্টি খেলেছেন শেহজ়াদ। টেস্টে ৯৮২, এক দিনের ম্যাচে ২৬০৫ ও টি-টোয়েন্টিতে ১৪৭১ রান করেছেন তিনি। এক সময় পাকিস্তান ক্রিকেটের উজ্জ্বল প্রতিভা বলা হত তাঁকে। কিন্তু ফর্ম খারাপ হওয়ায় দল থেকে বাদ পড়ার পরে আর সুযোগ পাননি তিনি।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Pakistan Cricket Ahmed Shehzad Brad Pitt
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE