Advertisement
১১ মে ২০২৪
Virat Kohli and Anushka Sharma

নতুন প্রেমপ্রস্তাব পেলেন অনুষ্কা, ‘পতি পরমেশ্বর’ বিরাট তো থ!

এক অনুষ্ঠানে একসঙ্গে উপস্থিত ছিলেন বিরাট এবং অনুষ্কা। সেখানেই বিভিন্ন মুহূর্ত তৈরি হল তাঁদের ঘিরে। অনুষ্কা কটাক্ষ করলেন বিরাটকে।

Virat Kohli

বিরাট কোহলির সঙ্গে একটি অনুষ্ঠানে গিয়েছিলেন অনুষ্কা শর্মা। —ফাইল চিত্র।

শেষ আপডেট: ২৭ মে ২০২৩ ২২:৩০
Share: Save:

দলের উইকেট পড়লেই উৎসব শুরু বিরাট কোহলির। হয়তো তিনি ক্যাচও নেননি। কিন্তু বোলারের থেকেও বেশি উৎসব করেন বিরাট। এমনটাই মত স্ত্রী অনুষ্কা শর্মার। যা শুনে লজ্জায় পড়ে গেলেন বিরাট। অনুষ্কা নকল করে দেখালেন বিরাটের আগ্রাসী উৎসব পালন। বিরাট আবার অনুষ্কার ছবির সংলাপ বলে অবাক করে দিলেন স্ত্রী-কে।

এক অনুষ্ঠানে একসঙ্গে উপস্থিত ছিলেন বিরাট এবং অনুষ্কা। সেখানেই বিভিন্ন মুহূর্ত তৈরি হল তাঁদের ঘিরে। অনুষ্কা জানান তাঁর মোবাইলে বিরাটের নম্বর রাখা আছে ‘পতি পরমেশ্বর’ নামে। মাঠে আগ্রাসী বিরাটকে নকল করেন অনুষ্কা। লজ্জায় পড়ে যান বিরাট। অনুষ্কা বলেন, “কখনও কখনও বোলাররাও উইকেট নিয়ে ওরকম লাফায় না, যতটা বিরাট করে।” বিরাট বলেন, “মাঠে ও রকম করে ফেলি ম্যাচের মধ্যে। পরে রিপ্লে দেখে আমি নিজেই লজ্জা পাই।”

বিরাট ব্যাট করার অভিনয় করেন। পিছনে উইকেটরক্ষক অনুষ্কা। সেখান থেকে বিরাটকে ‘স্লেজ’ করেন তিনি। অনুষ্কা বলেন, “চলো চলো বিরাট, আজ তো একটু রান করে করো।” যা শুনে বিরাট হাসেন। অনুষ্কা জড়িয়ে ধরেন বিরাটকে। পাল্টা বিরাট বলেন, “তোমার পুরো দলের অত রান নেই, যত ম্যাচ খেলেছি আমি।”

অনুষ্কাকে একটি সংলাপ বলতে বলেন সঞ্চালক এবং বিরাটকে সেটাই বলে দেখাতে বলেন। অনুষ্কা তাঁর ‘ব্যান্ড বাজা বারাত’ ছবির একটি সংলাপ বলেন। বিরাট সেই সংলাপের পরের অংশটি বলে দেন। শুনে অবাক হয়ে যান অনুষ্কা। তিনি বলেন, “মনে হচ্ছে আমাকে প্রেমপ্রস্তাব দিল বিরাট।”

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE