Advertisement
০৩ মে ২০২৪
India vs Australia

এক ফ্রেমে দলের তিন গোল্লা! প্রথম টি২০ ম্যাচ জিতেও কী ছবি তুললেন ভারতের জোরে বোলার আরশদীপ?

অস্ট্রেলিয়ার বিরুদ্ধে প্রথম টি-টোয়েন্টি ম্যাচে বল হাতে ভাল খেলতে পারেননি আরশদীপ সিংহ। কিন্তু ম্যাচের পর ইনস্টাগ্রামে একটি স্টোরি পোস্ট করে সমর্থকদের হাসিয়েছেন তিনি। কী আছে সেই ছবিতে?

cricket

আরশদীপ সিংহ। — ফাইল চিত্র।

আনন্দবাজার অনলাইন ডেস্ক
শেষ আপডেট: ২৫ নভেম্বর ২০২৩ ১৮:২৫
Share: Save:

অস্ট্রেলিয়ার বিরুদ্ধে প্রথম টি-টোয়েন্টি ম্যাচে বল হাতে ভাল খেলতে পারেননি আরশদীপ সিংহ। কিন্তু ম্যাচের পর ইনস্টাগ্রামে একটি স্টোরি পোস্ট করে সমর্থকদের হাসিয়েছেন তিনি। আরশদীপ ছবি পোস্ট করেছেন তিন সতীর্থের সঙ্গে। সঙ্গে যে ইমোজি দিয়েছেন তা দেখে হাসি চেপে রাখতে পারেননি অনুরাগীরা।

ইনস্টাগ্রামে রবি বিষ্ণোই এবং রুতুরাজ গায়কোয়াড়ের সঙ্গে ছবি দিয়েছেন আরশদীপ। ঘটনাচক্রে, এই তিন ক্রিকেটারই প্রথম টি-টোয়েন্টি ম্যাচে শূন্য রানে আউট হয়েছেন। এর মধ্যে রুতুরাজ এবং আরশদীপ কোনও বল না খেলেই রান আউট হয়ে গিয়েছে। অর্থাৎ দু’জনেই ‘ডায়মন্ড ডাক’ করেছেন। রবি একটি বল খেলে রান আউট হয়েছেন। অর্থাৎ তিনি ‘গোল্ডেন ডাক’। ছবিতে দুই সতীর্থের সঙ্গে নিজের মাথার উপরেও হাঁসের ছবি দিয়ে ইনস্টাগ্রামে স্টোরি দিয়েছেন আরশদীপ।

আরশদীপের সেই পোস্ট।

আরশদীপের সেই পোস্ট। ছবি: ইনস্টাগ্রাম

প্রথম ম্যাচের প্রথম ওভারেই যশস্বী জয়সওয়ালের সঙ্গে ভুল বোঝাবুঝিতে রান আউট হয়ে যান। তার আগে একটি বলও খেলার সুযোগ পাননি তিনি। অন্য দিকে, রবি এবং আরশদীপ আউট হন শেষ ওভারে। তখন রান তাড়া করতে নেমে রুদ্ধশ্বাস জায়গায় ছিল ভারত। রবি এবং আরশদীপ দু’জনেই রিঙ্কু সিংহকে স্ট্রাইকে রাখতে চেয়ে নিজেদের উইকেট খোয়ান। শেষ পর্যন্ত ম্যাচ জিতিয়েই মাঠ ছাড়েন রিঙ্কু। রবি এবং আরশদীপের আস্থার দাম রাখেন।

(ভ্রম সংশোধন: এই সংবাদ প্রথম প্রকাশের সময় শিরোনামে লেখা হয়েছিল ভারত প্রথম টি-টোয়েন্টি ম্যাচে হেরেছে। আসলে ভারত সেই ম্যাচে জিতেছে। অনিচ্ছাকৃত ভুলের জন্য় আমরা আন্তরিক ভাবে দুঃখিত এবং ক্ষমাপ্রার্থী।)

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE