Advertisement
০১ অক্টোবর ২০২২
Ashes 2021-22

James Anderson: ইংল্যান্ড দলে ফিরলেন অ্যান্ডারসন, ব্রড, চোট সারিয়ে অস্ট্রেলিয়া দলে ওয়ার্নারও

প্রথম টেস্টে অস্ট্রেলিয়ার কাছে পর্যুদস্ত হওয়ার পর দ্বিতীয় টেস্টে ঝুঁকি নিল না ইংল্যান্ড। দলে ফেরানো হল জেমস অ্যান্ডারসন এবং স্টুয়ার্ট ব্রডকে।

ফিরলেন অ্যান্ডারসন, ব্রড।

ফিরলেন অ্যান্ডারসন, ব্রড। ফাইল ছবি

নিজস্ব প্রতিবেদন
কলকাতা শেষ আপডেট: ১৫ ডিসেম্বর ২০২১ ১৬:০১
Share: Save:

প্রথম টেস্টে অস্ট্রেলিয়ার কাছে পর্যুদস্ত হওয়ার পর দ্বিতীয় টেস্টে ঝুঁকি নেওয়ার রাস্তায় গেল না ইংল্যান্ড। দলে ফেরানো হল অভিজ্ঞ জোরে বোলার জেমস অ্যান্ডারসন এবং স্টুয়ার্ট ব্রডকে। বৃহস্পতিবার থেকে অ্যাডিলেডে দিনরাতের টেস্ট শুরু হচ্ছে। সেখানে ইংল্যান্ডের ১২ জনের দলে এই দুই ক্রিকেটারই সুযোগ পেয়েছেন।

অস্ট্রেলিয়া দলেও পরিবর্তন হয়েছে। প্রত্যাশামতোই জশ হেজলউড দ্বিতীয় টেস্টে খেলছেন না। তাঁর জায়গায় নেওয়া হয়েছে ঝাই রিচার্ডসনকে। তবে ডেভিড ওয়ার্নার দলেই থাকছেন। তাঁর চোট নিয়ে সাময়িক সংশয় তৈরি হয়েছিল। সেই সংশয় কেটে গিয়েছে।

দ্বিতীয় টেস্টের দলে সুযোগ পেয়ে আপ্লুত অ্যান্ডারসন। টেস্টে ৬৩২ উইকেটের মালিক এটাও জানিয়ে দিলেন, বাকি চারটি টেস্টেও তিনি খেলতে চান। বুধবার অ্যান্ডারসন বলেছেন, “আমি এখানে পাঁচটি টেস্টে খেলার মানসিকতা নিয়েই এসেছি। প্রথম টেস্টে খেলতে পারিনি। পরের চারটি টেস্টে দলে থাকতে চাই। পরের টেস্টগুলিতে যে ব্যবধান রয়েছে, তাতে বিশ্রাম নেওয়ারও সময় থাকছে। তবে কাল প্রথম একাদশে থাকতে পারলে খুব ভাল লাগবে।”

অন্যদিকে, ওয়ার্নারকে নিয়ে অধিনায়ক প্যাট কামিন্স বলেছেন, “ও ঠিক রয়েছে। গত কাল ব্যাট করতে গিয়ে একটু অস্বস্তি ছিল ঠিকই। কিন্তু এই সিরিজে খেলার জন্য ও প্রচণ্ড উত্তেজিত। নেটে ব্যাট করা এক জিনিস আর দর্শকদের সামনে মাঠে নামা আর এক জিনিস। ওয়ার্নার পারবে বলেই আমার বিশ্বাস।”

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, Twitter এবং Instagram পেজ)
Follow us on: Save:
Advertisement
Advertisement

Share this article

CLOSE
Popup Close
Something isn't right! Please refresh.