Advertisement
১১ মে ২০২৪
Ashes 2021-22

Ashes 2021-22: দুরন্ত খেলছেন রুট-মালান, অস্ট্রেলিয়ার বিরুদ্ধে দ্বিতীয় ইনিংসে ঘুরে দাঁড়াল ইংরেজরা

প্রথম ইনিংসে ব্যাটিং ধসের মুখে পড়লেও দ্বিতীয় ইনিংসে ঘুরে দাঁড়াল ইংল্যান্ড। অ্যাশেজের প্রথম টেস্টের তৃতীয় দিনের শেষে ২ উইকেটে ২২০ রান তুলেছে তারা।

দুরন্ত খেললেন রুট-মালান।

দুরন্ত খেললেন রুট-মালান। ছবি রয়টার্স

নিজস্ব প্রতিবেদন
কলকাতা শেষ আপডেট: ১০ ডিসেম্বর ২০২১ ১৪:৪৬
Share: Save:

প্রথম ইনিংসে ব্যাটিং ধসের মুখে পড়লেও দ্বিতীয় ইনিংসে ঘুরে দাঁড়াল ইংল্যান্ড। অ্যাশেজের প্রথম টেস্টের তৃতীয় দিনের শেষে ২ উইকেটে ২২০ রান তুলেছে তারা। তবে এখনও অস্ট্রেলিয়ার থেকে ৫৮ রানে পিছিয়ে জো রুটের দল।

শুক্রবার সকালে আগের দিনের স্কোরের সঙ্গে আরও ৮২ রান যোগ করে অস্ট্রেলিয়া। মিচেল স্টার্ক ৩৫ রান করেন। অ্যালেক্স ক্যারে ১২ এবং নেথান লায়ন ১৫ রান করেন। সবার শেষে আউট হন ট্র্যাভিস হেড। তিনি ১৪৮ বলে ১৫২ করেছেন। ৪২৫ রানে শেষ হয়ে যায় অস্ট্রেলিয়ার প্রথম ইনিংস।

দ্বিতীয় ইনিংসে ৬১ রানের মধ্যে ২ উইকেট হারায় ইংল্যান্ড। হাসিব হামিদ ২৭ এবং রোরি বার্নস ১৩ রানে আউট হন। এরপরেই ইংরেজদের হাল ধরেন দাভিদ মালান এবং জো রুট। দু’জনে মিলে প্রায় তিন ঘণ্টারও বেশি সামলেছেন অজি পেসারদের। দিনের শেষে রুট ৮৬ রানে এবং মালান ৮০ রানে অপরাজিত। অস্ট্রেলিয়ার হয়ে দু’টি করে উইকেট নিয়েছেন স্টার্ক এবং প্যাট কামিন্স।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Ashes 2021-22 joe root Dawid Malan ECB
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE