Advertisement
০২ মে ২০২৪
Virat Kohli

Virat Kohli: দেড় দিন হয়ে গেল অধিনায়কত্ব গিয়েছে, এখনও একটি শব্দও নেই কোহলীর মুখে

সৌরভ ব্যাখ্যা দিয়েছেন, কেন কোহলীকে সরানো হয়েছে। নতুন অধিনায়ক রোহিত বক্তব্য রেখেছেন। কিন্তু এখনও একটি শব্দও বেরোয়নি কোহলীর মুখ থেকে।

 এখনও নিশ্চুপ  বিরাট কোহলী।

এখনও নিশ্চুপ বিরাট কোহলী।

নিজস্ব প্রতিবেদন
কলকাতা শেষ আপডেট: ১০ ডিসেম্বর ২০২১ ১২:১৭
Share: Save:

এক দিনের ক্রিকেটের অধিনায়কত্ব চলে গিয়েছে ৩৬ ঘণ্টারও বেশি হয়ে গিয়েছে। কিন্তু এখনও বিরাট কোহলী নিশ্চুপ। এর মধ্যে ভারতীয় ক্রিকেট বোর্ডের সভাপতি সৌরভ গঙ্গোপাধ্যায় ব্যাখ্যা দিয়েছেন, কেন কোহলীকে সরানো হয়েছে। নতুন অধিনায়ক রোহিত শর্মা তাঁর বক্তব্য রেখেছেন। কিন্তু এখনও একটি শব্দও বেরোয়নি কোহলীর মুখ থেকে।

অথচ নেট মাধ্যমে অত্যন্ত সক্রিয় কোহলী। দক্ষিণ আফ্রিকা সফরের দল নির্বাচনের পর তিনি টুইটারে তিনটি পোস্টও করেছেন। কিন্তু ভারতের দল নির্বাচন নিয়ে বা তাঁর অধিনায়কত্ব হারানো নিয়ে কোনও মন্তব্যই করেননি। কোহলীর প্রথম পোস্ট ছিল একটি অ্যানিমেটেড ছবি, যেখানে দেখা যাচ্ছে তিনি একটি বাইকে চেপে রয়েছেন। কোহলীর এই ছবি নিয়ে বিতর্ক তৈরি হয়েছিল। কারণ তার ঠিক কিছুক্ষণ আগে হেলিকপ্টার দুর্ঘটনায় জেনারেল বিপিন রাওয়তের মৃত্যুর খবর ছড়িয়ে পড়ে। অনেকেই বলেন, গোটা দেশ যখন শোকাহত, তখন কোহলীর এ ভাবে মজা করা ঠিক নয়।

তাঁর দ্বিতীয় পোস্ট ছিল প্রয়াত রাওয়তের উদ্দেশে শ্রদ্ধা জ্ঞাপন। তিনি লেখেন, ‘মর্মান্তিক হেলিকপ্টার দুর্ঘটনায় সিডিএস বিপিন রাওয়ত এবং অন্যান্য সেনাকর্তাদের অকাল প্রয়াণে আমি গভীর ভাবে শোকাহত। ওঁদের পরিবার-পরিজনদের প্রতি আমার সমবেদনা।’

কোহলীর তৃতীয় পোস্ট ছিল একটি মোটর বাইকের বিজ্ঞাপন।

কোহলীর ইনস্টাগ্রাম, ফেসবুকেও একই ব্যাপার। সেখানেও তিনি অধিনায়কত্ব হারানো নিয়ে নীরব।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Virat Kohli BCCI Sourav Ganguly
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE