Advertisement
১৯ এপ্রিল ২০২৪
Virat Kohli

Virat Kohli: কোহলীর স্টাম্প মাইক ঘটনার ছায়া এ বার অ্যাশেজেও

দক্ষিণ আফ্রিকার বিরুদ্ধে তৃতীয় টেস্টে স্টাম্প মাইকের সামনে ক্ষোভপ্রকাশ করে সমালোচিত হয়েছেন বিরাট কোহলী। সেই ঘটনার ছায়া অ্যাশেজে।

বিরাট কোহলী।

বিরাট কোহলী। ফাইল ছবি

নিজস্ব প্রতিবেদন
কলকাতা শেষ আপডেট: ১৫ জানুয়ারি ২০২২ ১৮:০২
Share: Save:

দক্ষিণ আফ্রিকার বিরুদ্ধে তৃতীয় টেস্টে স্টাম্প মাইকের সামনে ক্ষোভপ্রকাশ করে সমালোচিত হয়েছেন বিরাট কোহলী। এ বার সেই ঘটনার ছায়া অ্যাশেজের পঞ্চম টেস্টে। মাঠের ঘূর্ণায়মান ক্যামেরার প্রতি ক্ষোভ উগরে দিলেন ইংল্যান্ডের বোলার স্টুয়ার্ট ব্রড। এরপরেই সমর্থকরা কোহলীর ঘটনা টেনে এনেছেন।

মজার এই ঘটনা ঘটেছে অস্ট্রেলিয়ার প্রথম ইনিংসের ৬৩তম ওভার চলাকালীন। ব্যাট করছিলেন মিচেল স্টার্ক। বল করতে দৌড়াচ্ছিলেন ব্রড। এমন সময় উইকেটরক্ষকের মাথার কিছুটা উপরে ঘূর্ণায়মান ক্যামেরাকে দেখে বেজায় বিরক্তি প্রকাশ করেন ব্রড। দৌড় থামিয়ে চেঁচিয়ে উঠে বলেন, “ওই রোবটটার নড়াচড়া এ বার বন্ধ করো।” ক্রিকেট অস্ট্রেলিয়া সেই ঘটনা টুইটারে পোস্ট করে লিখেছে, ‘ব্রড মনে হয় ক্যামেরার ভক্ত নয়, তাই না?’

তবে এই ঘটনা মজা দিয়েছে ক্রিকেটভক্তদের। তাঁরা সঙ্গে সঙ্গে কোহলীর ঘটনা টেনে এনেছেন। কেউ লিখেছেন, ‘ব্রডের উচিত ছিল স্টাম্প মাইকের সামনে গিয়ে অভিযোগ করা। তা হলে সবাই বুঝতে পারত।’ অনেকে আবার কোহলীর নিন্দা করে লিখেছেন, ‘এই ঘটনায় ব্রডের অভিযোগ জানানোর জায়গা ছিল। কিন্তু কোহলী সুপারস্পোর্টের বিরুদ্ধে দক্ষিণ আফ্রিকায় যা করেছে তা লজ্জাজনক।’ কেউ মজা করে লিখেছেন, ‘এই প্রথম বার দেখলাম ব্যাটসম্যানের পিছনে কিছু নড়াচড়া করার জন্য বোলারের দৌড় থেমে গেল।’

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Virat Kohli Ashes 2021-22 Stuart Broad
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE