Advertisement
১৮ মে ২০২৪
BCCI

Asia Cup 2022: পাকিস্তানের বিরুদ্ধে প্রথম একাদশ দু’দিন আগেই কি জানিয়ে দিল ভারতীয় বোর্ড

পাকিস্তানের বিরুদ্ধে রবিবার ভারতীয় দলের প্রথম একাদশে থাকবেন কারা? শুক্রবার জানিয়ে দিল বোর্ড?

রোহিতদের প্রথম একাদশ কি প্রকাশ্যে

রোহিতদের প্রথম একাদশ কি প্রকাশ্যে ফাইল ছবি

নিজস্ব প্রতিবেদন
শেষ আপডেট: ২৬ অগস্ট ২০২২ ২১:২০
Share: Save:

পাকিস্তানের বিরুদ্ধে নামতে চলেছেন ভারতের কোন ১১ জন ক্রিকেটার? শুক্রবারই তা ফাঁস করে দিল ভারতীয় ক্রিকেট বোর্ড! নেটমাধ্যমে দেওয়া একাধিক ছবিতে তেমনই মনে হচ্ছে।

কারা রয়েছেন সেই ছবিতে? ভারতীয় বোর্ডের ইনস্টাগ্রাম পেজে দেওয়া ছবিতে রয়েছেন লোকেশ রাহুল, রোহিত শর্মা, বিরাট কোহলী, সূর্যকুমার যাদব, হার্দিক পাণ্ড্য, ঋষভ পন্থ, দীনেশ কার্তিক, ভুবনেশ্বর কুমার, যুজবেন্দ্র চহাল, আবেশ খান এবং অর্শদীপ সিংহ। মোট ১১ জনের ছবি। এই একাদশই নামতে চলেছে পাকিস্তানের বিরুদ্ধে? বোর্ডের তরফে তা বলা হয়নি। ছবির নীচে লেখা, ‘ভারতীয় দলের অনুশীলনে আমাদের ক্যামেরায় উঠল অসংখ্য ছবি।’

সমর্থকদের অনেকে মনে করছেন এই একাদশ নিয়েই নামতে পারে ভারত। অনেকে উল্টো কথাও বলছেন। যে ১১ জনের ছবি দেওয়া হয়েছে, তাতে রয়েছেন তিন পেসার এবং হার্দিক পাণ্ড্য। দুবাইয়ের পিচে ভারত চার জন জোরে বোলার নিয়ে নামবে না বলেও জানিয়েছেন অনেকে।

রবিবার এশিয়া কাপে নামবে ভারত এবং পাকিস্তান। গ্রুপ পর্বে দুই দলেরই প্রথম ম্যাচ। সেই ম্যাচের প্রথম একাদশ কি সত্যিই ফাঁস করে দিল বিসিসিআই? তৈরি হয়েছে জল্পনা।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

BCCI India VS Pakistan Team India Asia Cup 2022
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE