Advertisement
১৩ জুলাই ২০২৪
Asia Cup 2022

রোহিতকে নিয়ে কথা বলতে চান না আক্রম, সঞ্চালকের প্রশ্নের উত্তর দিতেই চাইলেন না তিনি

বুধবার ম্যাচ শুরুর আগে সঞ্চালক ময়ান্তি কথা বলছিলেন আক্রম এবং মঞ্জরেকরের সঙ্গে। সেই সময় ময়ান্তি প্রশ্ন করেছিলেন রোহিতকে। সেই প্রশ্ন শুনেই বিরক্ত হয়ে যান পাকিস্তানের প্রাক্তন অধিনায়ক।

রোহিতকে নিয়ে কথা বলতে চাইলেন না আক্রম।

রোহিতকে নিয়ে কথা বলতে চাইলেন না আক্রম। —ফাইল চিত্র

নিজস্ব প্রতিবেদন
শেষ আপডেট: ০৮ সেপ্টেম্বর ২০২২ ১৮:০৯
Share: Save:

পাকিস্তান বনাম আফগানিস্তান ম্যাচ। কিন্তু বুধবার সঞ্চালক ময়ান্তি ল্যাঙ্গার প্রশ্ন করেছিলেন রোহিত শর্মাকে নিয়ে। তাতেই বিরক্ত ওয়াসিম আক্রম। তিনি উত্তর দিতেই চাইলেন না। বিশেষজ্ঞ হিসাবে তাঁর সঙ্গে থাকা সঞ্জয় মঞ্জরেকরকে উত্তর দিতে বললেন। বুধবার এমন দৃশ্যই দেখা গেল সম্প্রচারকারী চ্যানেলে।

বুধবার ম্যাচ শুরুর আগে সঞ্চালক ময়ান্তি কথা বলছিলেন আক্রম এবং মঞ্জরেকরের সঙ্গে। সেই সময় ময়ান্তি প্রশ্ন করেছিলেন রোহিতকে নিয়ে। সেই প্রশ্ন শুনেই বিরক্ত হয়ে যান পাকিস্তানের প্রাক্তন অধিনায়ক। ময়ান্তি বলেন, “ভারতীয় বোলাররা উইকেট নিতে পারছে না। এই আক্রমণ নিয়ে ভারত কী টি-টোয়েন্টি বিশ্বকাপে যাবে?” তাঁর প্রশ্ন শেষ হওয়ার আগেই আক্রম বলেন, “এই প্রশ্ন মঞ্জরেকরের জন্য।” ময়ান্তি সঙ্গে সঙ্গে বলেন, “না, না আপনার থেকেও জানতে চাই।” প্রথমে বিরক্ত হয়ে তার পর কিছুটা হেসে আক্রম বলেন, “রোহিত শর্মা সম্ভবত নিজেও বিরক্ত সারা দিন নিজেকে টিভিতে দেখে। এখানে যে দুটো দল খেলছে আমরা তাদের নিয়ে কথা বলি। ভারতকে নিয়ে মঙ্গলবার সারা দিন আমরা কথা বলেছি।”

সেই ভিডিয়ো ছড়িয়ে পরে নেটমাধ্যমে। আফগানিস্তানের বিরুদ্ধে ম্যাচটি জিতে নেয় পাকিস্তান। শেষ ওভারে নাসিম শাহ দু’টি ছয় মেরে ম্যাচ জেতান। পাকিস্তান জিততেই এশিয়া কাপ থেকে ছিটকে যায় ভারত।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement

Share this article

CLOSE