Advertisement
১১ মে ২০২৪
Virat Kohli

শতরান করেও সমালোচিত বিরাট কোহলী! ভারতের প্রাক্তন অধিনায়ককে কটাক্ষ করলেন গৌতম গম্ভীর

গম্ভীর জানিয়েছেন, কোহলীর মতো ব্যাটার বলেই তিন বছর শতরান না করেও দলে টিকে থাকলেন। অন্য কেউ হলে কবেই বাদ দিয়ে দেওয়া হত। উদাহরণ হিসাবে অশ্বিন, রোহিত, রাহুলের নাম করেছেন তিনি।

আবার সমালোচনা শুনতে হল কোহলীকে।

আবার সমালোচনা শুনতে হল কোহলীকে। ফাইল ছবি

নিজস্ব প্রতিবেদন
শেষ আপডেট: ১০ সেপ্টেম্বর ২০২২ ১৭:৪৭
Share: Save:

প্রায় তিন বছর পর আন্তর্জাতিক ক্রিকেটে শতরান করেছেন বিরাট কোহলী। গোটা দেশের পাশাপাশি খুশি ভারতের প্রাক্তন অধিনায়ক নিজেও। তবে এত কিছুর পরেও কোহলীকে নিয়ে সমালোচনা অব্যাহত। গৌতম গম্ভীর জানিয়েছেন, কোহলীর মতো ব্যাটার বলেই তিন বছর শতরান না করেও দলে টিকে থাকলেন। অন্য কেউ হলে কবেই বাদ দিয়ে দেওয়া হত।

সম্প্রচারকারী চ্যানেলে গম্ভীর বলেছেন, “আপনাকে বুঝতে হবে, তিন বছর ও শতরান পায়নি। তিন মাস নয়। তিন বছর মানে অনেকটা সময়। আমি ওর সমালোচনা করছি না। অতীতে রান করেছে বলেই কোহলীকে সুযোগ দেওয়া হয়েছে। তবে আমার মনে হয় না আন্তর্জাতিক ক্রিকেটে তিন বছর একটাও শতরান না করে তরুণ কোনও ব্যাটার দলে টিকতে পারত।”

গম্ভীরের মতে, লোকেশ রাহুল, অজিঙ্ক রহাণে, রোহিত শর্মা বা রবিচন্দ্রন অশ্বিন, প্রত্যেকেই ধারাবাহিকতা না দেখাতে পেরে বাদ পড়েছেন। কোহলী সে ক্ষেত্রে বেঁচে গিয়েছেন তাঁর ব্যাটে অনেক রান রয়েছে বলে। গম্ভীরের কথায়, “সঠিক সময়ে শতরান করেছে কোহলী। টি-টোয়েন্টি বিশ্বকাপ সামনেই রয়েছে। তার আগে কোহলীর ঘাড় থেকে বোঝা নেমে গেল। তবে আবারও বলছি, সাজঘরে বাকি যে সব ক্রিকেটার রয়েছে, তারা কেউ তিন বছর শতরান না করে দলে টিকতে পারত না। অশ্বিন, রহাণে, রোহিত, রাহুলকে আগে বাদ দেওয়া হয়েছে।”

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE