Advertisement
১৯ এপ্রিল ২০২৪
Asia Cup 2022

পাকিস্তানের হারে মেজাজ হারালেন রামিজ, ভারতীয় সাংবাদিকের মোবাইল কাড়লেন পাক বোর্ড প্রধান

এশিয়া কাপের ফাইনালে পাকিস্তান হেরে যাওয়ার পরে সাংবাদিকদের প্রশ্নের সামনে মেজাজ হারালেন রামিজ রাজা। এক ভারতীয় সাংবাদিকের মোবাইল কেড়ে নিলেন পাকিস্তান ক্রিকেট বোর্ডের চেয়ারম্যান।

পাকিস্তানের হারের পরে সাংবাদিকদের সামনে মেজাজ হারিয়ে ফেললেন রামিজ রাজা।

পাকিস্তানের হারের পরে সাংবাদিকদের সামনে মেজাজ হারিয়ে ফেললেন রামিজ রাজা। —ফাইল চিত্র

নিজস্ব প্রতিবেদন
শেষ আপডেট: ১২ সেপ্টেম্বর ২০২২ ১৩:৫৯
Share: Save:

এশিয়া কাপের ফাইনালে পাকিস্তানের হারের পরে মেজাজ ঠিক রাখতে পারলেন না পাকিস্তান ক্রিকেট বোর্ডের চেয়ারম্যান রামিজ রাজা। ম্যাচের পরে সাংবাদিকদের সঙ্গে কথা বলার সময় মেজাজ হারান তিনি। এক ভারতীয় সাংবাদিকের সঙ্গে কথা কাটাকাটিতে জড়িয়ে পড়েন। সাংবাদিকের মোবাইলও কেড়ে নেন রামিজ।

ম্যাচের পরে এক সাংবাদিক রামিজকে প্রশ্ন করেন, ‘‘পাকিস্তানের সমর্থকরা দুঃখে রয়েছেন। তাঁদের জন্য কোনও বার্তা দিতে চান?’’ উত্তরে রামিজ বলেন, ‘‘আপনি নিশ্চয় ভারত থেকে এসেছেন। আপনারা তো খুব খুশি হয়েছেন।’’ রামিজকে পাল্টা ওই সাংবাদিক জানান, তাঁরা খুশি হননি। সাংবাদিক আরও বলেন, ‘‘আমি দেখলাম পাকিস্তানের সমর্থকরা কাঁদছেন। আমি কি কিছু ভুল বললাম?’’ এর পর মাথা ঠান্ডা রাখতে পারেননি রামিজ। তিনি বলেন, ‘‘আপনি সবাইকে এক করে ফেলছেন। এটা ঠিক নয়।’’ এ কথা বলার পরেই এগিয়ে গিয়ে সেই সাংবাদিকের মোবাইল কেড়ে নেন রামিজ।

পাকিস্তান ক্রিকেট বোর্ডের চেয়ারম্যানের এই ব্যবহার ভাল ভাবে নেননি ওই ভারতীয় সাংবাদিক। তিনি টুইট করে লেখেন, ‘আমার প্রশ্ন কি ভুল ছিল? পাকিস্তানের সমর্থকরা কি দুঃখে ছিলেন না? বোর্ডের চেয়ারম্যান হিসাবে এই কাজ করা রামিজের উচিত হয়নি। আমার মোবাইল কেড়ে নেওয়া ওঁর উচিত হয়নি।’

এশিয়া কাপের ফাইনাল দেখতে দুবাইয়ে ছিলেন রামিজ। ম্যাচের শুরুর দিকে দেখা যাচ্ছিল, হাসিমুখে বসে তিনি। কিন্তু সময় যত এগোয় তত মুখ গম্ভীর হয় তাঁর। শেষ দিকে একেবার থম মেরে গিয়েছিলেন রামিজ। ম্যাচের পরে পুরস্কার বিতরণী অনুষ্ঠানে উপস্থিত থাকলেও বোঝা যাচ্ছিল, ভিতরে ভিতরে রেগে রয়েছেন তিনি। তার পরে সাংবাদিকদের সামনে সেই রাগের বিস্ফোরণ হল। ভারতীয় সাংবাদিকের সামনে মেজাজ হারালেন রামিজ।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE