Advertisement
২৩ মে ২০২৪
Hardik Pandya

স্ট্রেচারে করে মাঠ ছাড়ার ছবি দিয়েছিলেন হার্দিক, সেই ছবি রিটুইট করে কী লিখলেন মহম্মদ আমির

হার্দিকের ছবি রিটুইট করেন মহম্মদ আমির। পাকিস্তানের প্রাক্তন পেসার শুভেচ্ছা জানান হার্দিককে। পাকিস্তানকে হারানোর পর এক পাকিস্তানীর থেকেই শুভেচ্ছা পেলেন ভারতীয় অলরাউন্ডার।

 হার্দিকের ইনিংসে মুগ্ধ পাকিস্তানের প্রাক্তন পেসারও।

হার্দিকের ইনিংসে মুগ্ধ পাকিস্তানের প্রাক্তন পেসারও। —ফাইল চিত্র

নিজস্ব প্রতিবেদন
শেষ আপডেট: ৩১ অগস্ট ২০২২ ১৯:৩৪
Share: Save:

২০১৮ সালে দুবাইয়ের মাঠে পাকিস্তানের বিরুদ্ধে খেলার সময় চোট পেয়ে মাঠ ছাড়তে হয়েছিল হার্দিক পাণ্ড্যকে। সেই মাঠেই পাকিস্তানকে হারিয়ে দিল ভারত। নেপথ্যে হার্দিক পাণ্ড্য। তিনটি উইকেট নেন এবং ১৭ বলে ৩৩ রান করেন। ছক্কা মেরে ম্যাচ জেতান হার্দিকই। সেই ম্যাচের পর ভারতীয় অলরাউন্ডার তাঁর ২০১৮ সালে স্ট্রেচারে করে মাঠ থেকে বেরিয়ে যাওয়া এবং রবিবার পাকিস্তানের বিরুদ্ধে ম্যাচ জেতানোর ছবি পোস্ট করেন। সেই সঙ্গে লেখেন, ‘হেরে যাওয়ার থেকে ফিরে আসাটা অনেক বড়।’ সেই পোস্ট রিটুইট করেন মহম্মদ আমির।

পাকিস্তানের প্রাক্তন পেসার হার্দিকের ছবি রিটুইট করে লেখেন, ‘খুব ভাল খেলেছ।’ রবিবার প্রথমে বোলিং করে ভারত। পাকিস্তানকে ১৪৭ রানে আটকে রাখেন হার্দিকরা। ভুবনেশ্বর কুমার নেন চার উইকেট। হার্দিক তুলে নেন ছন্দে থাকা মহম্মদ রিজওয়ানের উইকেট। যিনি গত বছর টি-টোয়েন্টি বিশ্বকাপে ভারতকে হারানোর পিছনে বড় ভূমিকা নেন। সেই সঙ্গে হার্দিক নেন ইফতিখার আহমেদ এবং খুশদিল শাহের উইকেট।

ভারতীয় ব্যাটারদের জন্য সেই রান তাড়া করা খুব কঠিন হবে না বলেই মনে করা হয়েছিল। কিন্তু শুরুতেই লোকেশ রাহুলকে হারিয়ে বিপদে পড়ে যায় ভারত। এর পর রোহিত শর্মা এবং বিরাট কোহলী ভাল শুরু করেও আউট হয়ে যান। ম্যাচ জেতান হার্দিক। শেষ ওভারে ছক্কা মেরে ম্যাচ জেতান তিনি। হার্দিকের সেই ইনিংসে মুগ্ধ পাকিস্তানের প্রাক্তন পেসারও। আমির শুভেচ্ছা জানিয়েছেন হার্দিককে। বুধবার হংকংয়ের বিরুদ্ধে বিশ্রাম দেওয়া হয়েছে তাঁকে।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE