Advertisement
১৬ জুন ২০২৪
Virat Kohli

Asia Cup 2022: ফাইনালে দেখা হচ্ছে! কোহলীকে আগাম বলে গেলেন বিশ্বকাপে নজরকাড়া পাক সমর্থক

ম্যাচের শেষে বিরাট কোহলী, হার্দিক পাণ্ড্যর সঙ্গে দেখা করলেন পাক সমর্থক মোমিন সাকিব। কোহলীকে আগাম বললেন, ফাইনালে আবার দেখা হবে।

বিরাট কোহলী।

বিরাট কোহলী। ফাইল চিত্র

নিজস্ব প্রতিবেদন
শেষ আপডেট: ২৯ অগস্ট ২০২২ ১৯:২২
Share: Save:

২০১৯ সালে এক দিনের বিশ্বকাপে ভারতের কাছে হারের পরে খবরে এসেছিলেন পাকিস্তানের সমর্থক মোমিন সাকিব। ম্যাচ হারায় পাকিস্তানের ক্রিকেটারদের তুলোধনা করেছিলেন তিনি। সেই মোমিন এশিয়া কাপে ভারত-পাকিস্তান ম্যাচের পরে দেখা করলেন বিরাট কোহলীর সঙ্গে। আগাম বলে গেলেন, ফাইনালে আবার ভারতের সঙ্গে দেখা হবে তাঁদের।

নেটমাধ্যমে একটি ভিডিয়ো প্রকাশ করেছেন মোমিন। সেখানে দেখা যাচ্ছে, খেলা শেষে বাউন্ডারির কাছে কোহলীর সঙ্গে কথা বলছেন মোমিন। তাঁদের মধ্যে পঞ্জাবিতে কথা হচ্ছে। জয়ের জন্য কোহলীকে শুভেচ্ছা জানান মোমিন। সেই সঙ্গে তিনি বলেন, ফাইনালে আবার দেখা হবে। কোহলীও হাসি মুখে তাঁকে স্বাগত জানান। ভিডিয়োর ক্যাপশনে মোমিন লেখেন, ‘এক জন বড় ক্রিকেটার ও মাটির মানুষ। কোহলীকে ছন্দে দেখে খুব ভাল লাগল। দারুণ খেলা হল। ফাইনালে আবার দেখা হবে।’

শুধু কোহলী নন, হার্দিক পাণ্ড্যর সঙ্গেও দেখা করেছেন মোমিন। ম্যাচ জেতানো ইনিংসের জন্য ভারতীয় অলরাউন্ডারকে শুভেচ্ছা জানিয়েছেন। হার্দিকের সঙ্গে দেখা করার ভিডিয়ো নেটমাধ্যমে প্রকাশ করে মোমিন লিখেছেন, ‘টান টান খেলা হল। অভিজ্ঞতা কম থাকলেও আমাদের বোলাররা দারুণ বল করেছে। কিন্তু হার্দিক আমাদের হাত থেকে ম্যাচ নিয়ে বেরিয়ে গেল। তোমার ছক্কা কোনও দিন ভুলতে পারব না।’

২০১৯ সালের এক দিনের বিশ্বকাপে ভারতের কাছে হারের পরে স্টেডিয়ামের বাইরে সরফরাজ খানদের সমালোচনা করেছিলেন মোমিন। তাঁর অভিযোগ ছিল, পাক ক্রিকেটাররা নিজেদের ফিটনেসের দিকে নজর রাখেন না। এত এত সমর্থকের আবেগের দাম দেন না তাঁরা। কাঁদো কাঁদো গলায় তিনি বলেছিলেন, ‘মারো মুঝে মারো’। অর্থাৎ, আমাকে মারো। সেই ভিডিয়ো ভাইরাল হয়েছিল। এ বার সরাসরি কোহলী, হার্দিকদের সঙ্গে দেখা করলেন মোমিন।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement

Share this article

CLOSE