Advertisement
০৩ মে ২০২৪
Ravindra Jadeja

Asia Cup 2022: হার্দিকের জন্য খুশি, তবু শেষ পর্যন্ত না থাকায় আক্ষেপ যাচ্ছে না জাডেজার

হার্দিক পাণ্ড্যের সঙ্গে তাঁর জুটি ভারতকে ম্যাচ জিতিয়েছে। তবে শেষ ওভারে আউট হওয়ায় আক্ষেপ যাচ্ছে না জাডেজার।

দল জিতলেও খুশি হতে পারছেন না জাডেজা।

দল জিতলেও খুশি হতে পারছেন না জাডেজা। ছবি পিটিআই

নিজস্ব প্রতিবেদন
শেষ আপডেট: ২৯ অগস্ট ২০২২ ০০:১৫
Share: Save:

বেশ ভালই এগোচ্ছিল হার্দিক পাণ্ড্যের সঙ্গে রবীন্দ্র জাডেজার জুটি। জয়ের স্বপ্ন দেখাচ্ছিলেন দুই অলরাউন্ডার। শেষ ওভারে সাত রান দরকার, এমন অবস্থায় হঠাৎই মহম্মদ নওয়াজের প্রথম বলে ছয় মারতে গিয়ে আউট হয়ে গেলেন জাডেজা। উল্টো দিকে থাকা হার্দিক মুখ ঢেকে বসে পড়লেন। ফেরার পথে বার বার মাথা নাড়লেন জাডেজা। ব্যাট দিয়ে প্যাডে সজোরে আঘাত করলেন। সাজঘরে ফেরার পরেও হতাশা যাচ্ছিল না।

দল জেতায় খুশি তিনি। তবে আক্ষেপ, শেষ পর্যন্ত থাকতে চেয়েও পারলেন না। জাডেজা বলেছেন, “দু’জনেই শেষ পর্যন্ত খেলতে চেয়েছিলাম। কিন্তু আমি ম্যাচ শেষ করে আসতে পারলাম না। ওদের বোলিং আক্রমণকে সমীহ করতেই হবে। ওদের জোরে বোলাররা কোনও ভাবেই হাল ছাড়তে রাজি ছিল না।”

আরও পড়ুন:

জাডেজার সংযোজন, “আমি একাই হয়তো ম্যাচটা শেষ করে দিতে পারতাম। বাঁ হাতি স্পিনারের বিরুদ্ধে বাঁ হাতি ব্যাটার। কাজে লাগাতে পারিনি। তবে যাবতীয় ধন্যবাদ প্রাপ্য হার্দিকের। ও ব্যাট করতে নেমেই বলেছিল যে নিজের স্বাভাবিক শট খেলবে। শেষ পর্যন্ত থেকে যে ভাবে ম্যাচ শেষ করে এসেছে, তাতে আমরা প্রচণ্ড খুশি।”

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE