Advertisement
১৭ এপ্রিল ২০২৪
Shaheen Afridi

Asia Cup 2022: এশিয়া কাপে নেই, পাকিস্তানের অনুশীলনে হঠাৎই হাজির শাহিন, কেন

এশিয়া কাপে খেলতে পারবেন না শাহিন আফ্রিদি। তা হলে পাকিস্তানের অনুশীলনে তিনি হঠাৎই হাজির হলেন কেন?

পাকিস্তানের অনুশীলনে হাজির শাহিন

পাকিস্তানের অনুশীলনে হাজির শাহিন ফাইল ছবি

নিজস্ব প্রতিবেদন
শেষ আপডেট: ২৫ অগস্ট ২০২২ ১৪:৪০
Share: Save:

চোটের কারণে আগামী চার থেকে ছয় সপ্তাহ ক্রিকেট খেলতে পারবেন না শাহিন আফ্রিদি। ছিটকে গিয়েছেন এশিয়া কাপ থেকেও। তবে বুধবার দুবাইয়ে পাকিস্তানের অনুশীলনে দেখা গেল জোরে বোলারকে। প্রতিযোগিতা থেকে ছিটকে গিয়েও কেন দলের অনুশীলনে হাজির তিনি?

পাকিস্তানের সংবাদমাধ্যমের খবর, দুবাইয়ে এই মুহূর্তে চোটের চিকিৎসা করাচ্ছেন শাহিন। তবে আলাদা নয়, গোটা দলের সঙ্গে একই হোটেলে থাকছেন। অধিনায়ক বাবর আজমই দলের জোরে বোলারকে অনুরোধ করেন, প্রতিযোগিতা চলা পর্যন্ত তাঁদের সঙ্গে হোটেলে থাকতে। শাহিন তাতে রাজি হয়ে গিয়েছেন। অনুশীলনে হাজির হওয়াও সে কারণেই। নিজে না খেললেও সতীর্থদের উৎসাহ জোগাতে হাজির হয়েছেন তিনি।

দলের এক সূত্র সংবাদমাধ্যমকে বলেছেন, “শাহিনের একই হোটেলে থাকা স্রেফ বাবরের ইচ্ছেতেই। তা ছাড়া, দলের সঙ্গে থাকলে ডাক্তাররা কাছ থেকে ওর চোট পরীক্ষা করে দেখতে পারবেন।” শুধু এশিয়া কাপই নয়, পরের মাসে ইংল্যান্ডের বিরুদ্ধে দেশের মাটিতে সাত ম্যাচের টি-টোয়েন্টি সিরিজেও নেই শাহিন।

পাকিস্তান ক্রিকেট বোর্ডের প্রকাশিত এক ভিডিয়োয় শাহিনকে দেখা গিয়েছে আফগানিস্তানের দুই স্পিনার রশিদ খান এবং মহম্মদ নবির সঙ্গে কথা বলতে। পরে পাকিস্তানের আরও কিছু ক্রিকেটার যোগ দেন। প্রতিবেশী দুই দেশের ক্রিকেটারদের মধ্যে আড্ডা হয়। তার আগে ভারতীয় ক্রিকেটারদের সঙ্গেও দেখা হয়ে যায় পাকিস্তানের ক্রিকেটারদের। বাবর আজমের সঙ্গে শুভেচ্ছা বিনিময় করেন বিরাট কোহলী।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE