Advertisement
০৯ ফেব্রুয়ারি ২০২৩
Virender Sehwag

বাবরদের খেলায় মুগ্ধ, এশিয়া কাপে পাকিস্তানকেই বিজয়ী দেখছেন ভারতের প্রাক্তন ক্রিকেটার

বাবর আজমের দলের ছন্দে মুগ্ধ। তাই পাকিস্তানকেই এশিয়া কাপের সম্ভাব্য চ্যাম্পিয়ন হিসাবে দেখছেন বীরেন্দ্র সহবাগ। ভারতের থেকেও পাকিস্তানকে এগিয়ে রাখছেন তিনি।

বাবরদের চ্যাম্পিয়ন দেখছেন সহবাগ।

বাবরদের চ্যাম্পিয়ন দেখছেন সহবাগ। ছবি পিটিআই

নিজস্ব প্রতিবেদন
শেষ আপডেট: ০৬ সেপ্টেম্বর ২০২২ ১৯:০৮
Share: Save:

এশিয়া কাপের প্রথম ম্যাচে ভারতের কাছে হেরেছে পাকিস্তান। তার পরের দু’টি ম্যাচে ঘুরে দাঁড়িয়েছে তারা। হংকংকে হারিয়ে সুপার ফোরে ওঠার পর ভারতকে হারিয়ে প্রতিশোধ নিয়েছে। যে ছন্দে রয়েছে বাবর আজমের দল, তাতে পাকিস্তানকেই এশিয়া কাপের সম্ভাব্য চ্যাম্পিয়ন হিসাবে দেখছেন বীরেন্দ্র সহবাগ। ভারতের থেকেও পাকিস্তানকে এগিয়ে রাখছেন তিনি।

Advertisement

এক ওয়েবসাইটে সহবাগ বলেছেন, “যদি ভারত আর একটা ম্যাচে হেরে যায়, তা হলে প্রতিযোগিতা থেকে ছিটকে যাবে। পাকিস্তান সুবিধাজনক অবস্থায় রয়েছে। যদি ওরা একটা ম্যাচ হেরে পরের ম্যাচে জেতে, তা হলে ভাল নেট রান রেট থাকার সুবাদে ফাইনালে উঠতে পারে। সে ক্ষেত্রেও ওদের দু’টি জয় থাকবে। ভারত ইতিমধ্যে একটায় হেরেছে। আর একটায় হারলেই সব শেষ। তাই চাপ ভারতের বেশি।”

সহবাগের মতে, পাকিস্তান ফাইনালে উঠলে যোগ্য দল হিসাবে উঠবে। বলেছেন, “ওরা ফাইনালে উঠলে অনেক দিন পর এই কাজ করে দেখাবে। এমনিতেই দীর্ঘ দিন পরে এশিয়া কাপে ভারতকে হারিয়েছে ওরা। আমার মতে, এটা পাকিস্তানের বছর হতে চলেছে।”

গত রবিবার মহম্মদ রিজওয়ান এবং মহম্মদ নওয়াজের দুরন্ত জুটির উপর ভর করে ভারতকে হারায় পাকিস্তান। শেষ দিকে আসিফ আলির ক্যাচ ফেলে দেন অর্শদীপ সিংহ। সেই নিয়ে তাঁকে অনেক সমালোচনার মুখোমুখি হতে হয়। তবে ভারতের ক্রিকেটাররা অর্শদীপের পাশেই দাঁড়িয়েছেন।

Advertisement
(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, Twitter এবং Instagram পেজ)
Follow us on: Save:
Advertisement
Advertisement

Share this article

CLOSE
Popup Close
Something isn't right! Please refresh.