Advertisement
০২ মে ২০২৪
Virat Kohli

বিরাটের বিয়ে মিলিয়ে দিয়েছিলেন, কোহলি কবে অবসর নেবেন, তা-ও জানিয়ে দিলেন জ্যোতিষী

বিরাট কোহলি কবে বিয়ে করবেন তা মিলিয়ে দিয়েছিলেন জ্যোতিষী। এ বার বিরাট কবে আন্তর্জাতিক ক্রিকেট থেকে অবসর নেবেন তা-ও জানিয়ে দিলেন তিনি।

cricket

বিরাট কোহলি। —ফাইল চিত্র।

আনন্দবাজার অনলাইন ডেস্ক
কলকাতা শেষ আপডেট: ২২ ফেব্রুয়ারি ২০২৪ ১৩:৪১
Share: Save:

বিরাট কোহলির জীবনের অনেক কথা মিলিয়ে দিয়েছেন তিনি। বিরাটের বিয়ের সময় থেকে শুরু করে কোন সময়ে তাঁর কেরিয়ারে খরা আসবে, সবই মিলে গিয়েছে। এ বার বিরাটের অবসরের সময়ও জানালেন সেই জ্যোতিষী। তাঁর মতে, ২০২৮ সালে আন্তর্জাতিক ক্রিকেট থেকে অবসর নেবেন বিরাট। তবে মাথা উঁচু করেই বিদায় জানাবেন তিনি।

‘স্টারস অ্যান্ড অ্যাস্ট্রলজি’ নামের একটি ফেসবুক পেজে ভবিষ্যদ্বাণী করেছেন সেই জ্যোতিষী। সেখানে তিনি লিখেছেন, বিরাটের কেরিয়ারে ২০২৫ সালের অগস্ট মাস থেকে ২০২৭ সালের ফেব্রুয়ারি মাস পর্যন্ত একেবারেই মাঝারি মানের হবে। তার পরে ওঁর কেরিয়ার আবার ভাল হতে শুরু করবে। ২০২৭ সালের শুরু খেকে বিরাটের ফর্ম ভাল হবে। ফর্মের শিখরে থাকাকালীন ২০২৮ সালের মার্চ মাস নাগাদ অবসর নেবেন বিরাট।

এর আগে ওই জ্যোতিষী জানিয়েছিলেন, ২০১৭ সালের মার্চ, এপ্রিল মাস থেকে বিরাটের বিয়ের খবর শোনা যাবে। ২০১৭ সালের শেষ বা ২০১৮ সালের শুরুতে তাঁর বিয়ে হবে। অনুষ্কার সঙ্গে ২০১৭ সালের ১১ ডিসেম্বর বিরাটের বিয়ে হয়। জ্যোতিষী আরও জানিয়েছিলেন, ২০২০ সালের সেপ্টেম্বর থেকে ২০২১ সালের সেপ্টেম্বর পর্যন্ত বিরাটের ব্যাটে খরা থাকবে। ২০২১ সালের সেপ্টেম্বর থেকে ২০২৫ সাল পর্যন্ত সাফল্য পাবেন বিরাট। জ্যোতিষীর সেই কথাও মিলেছে। তাই এ বার বিরাটের অবসর নিয়ে তাঁর বলা কথা ভাইরাল হয়ে গিয়েছে।

১৫ ফ্রেব্রুয়ারী পুত্রসন্তানের জন্ম হয়েছে বিরাটের। তার নাম রাখা হয়েছে অকায়। বিরাট ও অনুষ্কার দ্বিতীয় সন্তানের জল্পনা অনেক দিন ধরে শোনা যাচ্ছিল। পারিবারিক কারণে ইংল্যান্ডের বিরুদ্ধে প্রথম দুই টেস্ট থেকে ছুটি নিয়েছিলেন বিরাট। পরে বাকি তিন টেস্টেও তিনি খেলবেন না বলে জানিয়ে দেন। এই ঘোষণায় সেই জল্পনা আরও বেড়ে গিয়েছিল। অবশেষে সেই জল্পনা সত্যি হয়েছে। পুত্র হওয়ার কথা নিজেই জানিয়েছেন বিরুষ্কা। এখন দেখার বিরাট আবার কবে মাঠে নামেন।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Virat Kohli retirement India Cricket
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE