Advertisement
২০ এপ্রিল ২০২৪
tim paine

Tim Paine: টিম পেন কাণ্ডে অবাক অস্ট্রেলিয়া, অ্যাশেজের আগে তাঁর পাশেই থাকছেন সতীর্থরা

অজি ওপেনার জানিয়েছেন জনসমক্ষে বলার আধ ঘণ্টা আগে দলকে তাঁর অধিনায়কত্ব ছাড়ার কথা জানিয়েছিলেন পেন।

পেনের পাশে অস্ট্রেলিয়া।

পেনের পাশে অস্ট্রেলিয়া। —ফাইল চিত্র

নিজস্ব প্রতিবেদন
কলকাতা শেষ আপডেট: ২৪ নভেম্বর ২০২১ ১২:৫৪
Share: Save:

সামনেই অ্যাশেজ, তার আগে বিতর্কে জড়িয়ে অধিনায়কত্ব ছেড়ে দিয়েছেন টিম পেন। এমন অবস্থায় ইংল্যান্ডের বিরুদ্ধে উইকেটের পিছনে গ্লাভস হাতে পেনকেই চাইছেন ওপেনার মার্কাস হ্যারিস।

অজি ওপেনার জানিয়েছেন জনসমক্ষে বলার আধ ঘণ্টা আগে দলকে তাঁর অধিনায়কত্ব ছাড়ার কথা জানিয়েছিলেন পেন। হ্যারিস বলেন, “সবাই খুব অবাক হয়ে গিয়েছিল ওর সিদ্ধান্তে, তবে আমাদের দলে একাধিক ভাল নেতা রয়েছে। সময়টা খুব সহজ নয়, তবে কাউকে এগিয়ে এসে দায়িত্ব নিতেই হবে। পেন দলে থাকবে এবং নেতৃত্বে সাহায্য করবে।”

অস্ট্রেলিয়ার অ্যাশেজ দলে পেন এক মাত্র উইকেটরক্ষক। ৮ ডিসেম্বর থেকে শুরু হতে চলেছে প্রথম টেস্ট। হ্যারিস বলেন, “দেশের অন্যতম সেরা উইকেটরক্ষক পেন। গত গ্রীষ্মে ভারতের বিরুদ্ধে বেশ কিছু গুরুত্বপূর্ণ ইনিংসও খেলেছিল ও।”

চার বছর আগের একটি ঘটনায় নাম জড়িয়ে পেনের। এর ফলে দেশের অধিনায়কত্ব ছেড়ে দিয়েছেন তিনি। হ্যারিস বলেন, “আমি জানি দলের সকলকে পাশে পাবে পেন।”

গুরুত্বপূর্ণ অ্যাশেজ সিরিজের আগে পেনের ঘটনায় বেশ বিপাকে অস্ট্রেলিয়া। সেখান থেকে কী ভাবে নিজেদের বার করে আনে তারা, সেই দিকেই তাকিয়ে ক্রিকেট বিশ্ব।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE